Air Asia: বিনামূল্যে বিমান ভ্রমণের বড় সুযোগ, রয়েছে ৫০ লক্ষ টিকিট, হাতে আর মাত্র ৫ দিন

Air Asia: মোট পঞ্চাশ লক্ষ আসনের টিকিট বিনামূল্যে বিক্রি করছে এয়ার এশিয়া সংস্থা। ২৫ সেপ্টেম্বর অবধি রয়েছে সুযোগ।

Air Asia: বিনামূল্যে বিমান ভ্রমণের বড় সুযোগ, রয়েছে ৫০ লক্ষ টিকিট, হাতে আর মাত্র ৫ দিন
এয়ারএশিয়ার পক্ষ থেকে দেওয়া হচ্ছে বড় সুযোগ (ফাইল চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: Amartya Lahiri

Sep 20, 2022 | 7:19 PM

নয়া দিল্লি:  বিনামূল্যে বিমান ভ্রমণের দুর্দান্ত সুযোগ নিয়ে এল এয়ার এশিয়া সংস্থা। একটি-দুটি নয়, মোট পঞ্চাশ লক্ষ আসন বিনামূল্যে বিক্রি করা হচ্ছে। এয়ার এশিয়ার ওয়েবসাইট অনুযায়ী ১৯ সেপ্টেম্বর থেকে এই বিনামূল্যের টিকিট বিক্রি করা শুরু হয়েছে। আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত বিক্রি করা হবে। অতি দ্রুত ত্রুটি সংশোধন করে আকাশে প্রত্যাবর্তন করেছে ‘এয়ার এশিয়া’। এই সাফল্য উদযাপনের লক্ষ্য়েই বিনামূল্যে বিমান ভ্রমণের সুযোগ দিচ্ছে ভারতের এই বাজেট উড়ান সংস্থা।

২০২৩ সালের ১ জানুয়ারি থেকে ২৮ অক্টোবরের মধ্যে ভ্রমণের জন্য এই বিনামূল্যের টিকিটগুলি দেওয়া হচ্ছে। ওয়েবসাইটের পাশাপাশি অ্যাপের মাধ্যমেও এয়ার এশিয়ার এই বিনামূল্যের টিকিট পাওয়া যাবে। অ্যাপ বা ওয়েবসাইটে ‘ফ্লাইটস’ আইকনে ক্লিক করলেই এই সুযোগ পাওয়া যাবে। এই টিকিটগুলি দিয়ে ভারত ও আসিয়ান দেশগুলিতে ভ্রমণ করা যাবে। ব্যাংকক, ফুকেট, পেনাং-এর মতো আশিয়ান এলাকা জুড়ে বেশ কয়েকটি জনপ্রিয় পর্যটন স্থলে যাওয়ার সুযোগ দেওয়া হচ্ছে।

এয়ার এশিয়ার গ্রুপ চিফ কমার্শিয়াল অফিসার কারেন চ্যান বলেছেন, “আমাদের নিয়মিত যাত্রীরা যাঁরা সুসময় এবং দুঃসময়ে আমাদের পাশে থেকেছেন, তাঁদেরকে আমরা ধন্যবাদ জানাতে চাই। তার জন্যই এযাবৎকালের সবচেয়ে বড় ‘বিনামূল্যে আসন’ প্রচার শুরু করা হয়েছে। আমরা শুধুমাত্র আমাদের জনপ্রিয় রুটগুলিই ফের চালু করেছি তাই নয়, আমরা আরও অনেক নতুন এবং রোমাঞ্চকর রুট চালু করছি।”

তিনি আরও জানিয়েছেন, এই বিশেষ ছাড়টি দেওয়া হচ্ছে, সংস্থার ২১তম জন্মদিন এবং বিশ্বব্যাপী ধীরে ধীরে সকল আকাশ সীমানা ফের খোলার ঘটনাকে উদযাপন করার জন্য। কারেন চ্যান বলেন, “আমরা সবসময় বিমান ভ্রমণকে সকলের সামর্থের মধ্যে আনার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আশা করি বরাবরের মতো দ্রুত ভাড়া কমিয়ে আমরা সেরা মূল্যের ভাড়া দিতে পারব।”

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla