মৎস্য দফতরে চাকরির সুযোগ, কীভাবে করবেন আবেদন?

আবেদন করার শেষ তারিখ ১৭ মার্চ। এবং টাকা জমা দেওয়ার শেষ তারিখ ১৮ মার্চ। wbpsc.gov.in ওয়েব সাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে।

মৎস্য দফতরে চাকরির সুযোগ, কীভাবে করবেন আবেদন?
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Feb 10, 2021 | 4:26 PM

কলকাতা: একাধিক শূন্যপদে নিয়োগ করতে চলেছে পশ্চিমবঙ্গ মৎস্য দফতর । ফিসারি এক্সটেনশন অফিসার (Fishery Extention Officer) পদে চাকরি পেতে পারেন ১০০ জন। যার মধ্যে অসংরক্ষিত শূন্যপদ রয়েছে ৫০টি। তফসিলি জাতির জন্য সংরক্ষিত রয়েছে ২১ টি শূন্যপদ। তফসিলি উপজাতির শূন্যপদ ৬টি। ওবিসি এ-র ক্ষেত্রে শূন্যপদ ১০টি। ওবিসি বি-র শূন্যপদ রয়েছে ৭টি।

বিশেষভাবে সক্ষমদের জন্য সংরক্ষিক ৪টি আসন। তার মধ্যে যাঁদের দৃষ্টিশক্তি কম, শ্রবণ ক্ষমতা কম- এছাড়াও অন্যান্য বিশেষভাবে সক্ষমদের জন্য় ৩টি আসন সংরক্ষিত। একটি অতিরিক্ত আসন সংরক্ষিত শ্রবণ সংক্রান্ত সমস্যা থাকা ব্যক্তিদের জন্য। শূন্যপদে আবেদন করা যাবে wbpsc.gov.in-এর মাধ্যমে।

আরও পড়ুন: আধার কার্ড থাকলেও মার্চের মধ্যে এই কাজটি না সারলে ১০,০০০ টাকা জরিমানা

আবেদন করার শেষ তারিখ ১৭ মার্চ। এবং টাকা জমা দেওয়ার শেষ তারিখ ১৮ মার্চ। wbpsc.gov.in ওয়েব সাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। অফলাইনে ১৮ মার্চের মধ্যে টাকা জমা দিতে হবে। শিক্ষাগত যোগ্যতা, বয়সের উর্ধ্বসীমা সংক্রান্ত সব তথ্য কমিশনের ওয়েব সাইট Wbpsc.gov.in-এ পাওয়া যাবে।

আরও পড়ুন: আধার কার্ডে নাম, ঠিকানা ভুল? সমাধান লুকিয়ে এক ফোনেই