পার্টি সেরে ফেরার পথে গাড়িতে তরুণীর ‘শ্লীলতাহানি’

পার্টি শেষ হতে বেশ খানিকটা রাত হয়ে যায়। শীতের রাতে ওই তরুণীকে একা ছাড়তে চাননি বান্ধবী। বান্ধবী, তাঁর বয়ফ্রেন্ড ও অন্য এক বন্ধু গাড়িতে তরুণীকে বেসব্রিজ ছাড়তে যান।

পার্টি সেরে ফেরার পথে গাড়িতে তরুণীর 'শ্লীলতাহানি'
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Dec 30, 2020 | 2:28 PM

কলকাতা: বান্ধবীর জন্মদিনের পার্টি থেকে ফেরার পথে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ। অভিযোগের আঙুল, বান্ধবীর ‘বয়ফ্রেন্ড’ ও এক বন্ধুর বিরুদ্ধে। বান্ধবীর ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। মঙ্গলবার রাতের এই ঘটনায় যাদবপুর থানায় অভিযোগ জানিয়েছেন তরুণী। অভিযুক্তরা পলাতক। খোঁজ নেই বান্ধবীরও।

পুলিস সূত্রে খবর, ২১ বছর বয়সি ওই তরুণী মহেশতলার বেসব্রিজের বাসিন্দা। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির সঙ্গে যুক্ত তিনি। মঙ্গলবার বান্ধবীর জন্মদিন উপলক্ষে যাদবপুরের বিক্রমগড়ে তাঁর ফ্ল্যাটে গিয়েছিলেন। সন্ধ্যাভর সেখানেই চলে হইহুল্লোড়। আমন্ত্রিতের তালিকায় ছিলেন বান্ধবীর বয়ফ্রেন্ড ও অন্যান্য বন্ধুরাও।

আরও পড়ুন: বিগ ব্রেকিং: শেষমেশ কলকাতাতেও হানা ব্রিটেনের করোনা-স্ট্রেনের

পার্টি শেষ হতে বেশ খানিকটা রাত হয়ে যায়। শীতের রাতে ওই তরুণীকে একা ছাড়তে চাননি বান্ধবী। বান্ধবী, তাঁর বয়ফ্রেন্ড ও অন্য এক বন্ধু দামি বিদেশি গাড়িতে তরুণীকে বেসব্রিজ ছাড়তে যান। তরুণীর অভিযোগ, মাঝরাস্তায় নানা অছিলায় তাঁর গায়ে হাত দিচ্ছিল অভিযুক্ত যুবকরা। এরপরই গাড়ি ভবানীপুরের কাছে যেতেই ওই তরুণী গাড়ি থেকে নেমে যান। স্থানীয় এক ট্রাফিক পুলিসকে গোটা বিষয়টি জানান।

যেহেতু যাদবপুর থেকে তিনি ফিরছিলেন, তাই তাঁকে যাদবপুর থানায় অভিযোগ জানাতে বলা হয়। এরপর পুলিসের সাহায্যেই থানা অবধি পৌঁছন তিনি। এই ঘটনার পরই অভিযুক্ত দুই যুবক পালিয়ে যান। খোঁজ নেই বান্ধবীরও। পুলিস তাঁদের সন্ধান শুরু করেছে।

আরও পড়ুন: ‘উত্তর প্রদেশ ঘৃণার রাজনীতির কেন্দ্র হয়ে উঠেছে’, যোগীকে চিঠি লিখলেন ১০৪ প্রাক্তন আইএএস

ইতিমধ্যেই ঘটনা ঘিরে বেশ কয়েকটি প্রশ্ন উঠছে। যখন ওই তরুণীর সঙ্গে অভব্যতা হয়েছে, তাঁর বান্ধবীর ভূমিকা কী ছিল। বর্ষশেষের আমেজে পার্টি, কোনওরকম মাদকের ব্যবহার কি পার্টিতে হয়েছিল, সবদিক খোলা রেখেই তদন্ত চলছে।