রবি কিনাগির নামে ‘ভুয়ো’ আইডি বানিয়ে কুপ্রস্তাব! পুলিশের দ্বারস্থ অভিনেত্রী পায়েল সরকার

Payel Sarkar: তাঁকে কাজের অফারের বিনিময়ে কম্প্রোমাইজ করতে পারবেন কিনা জানতে চাওয়া হয় রবি কিনাগি নামের ওই ফেসববুক প্রোফাইল থেকে। এমন একজন মানুষের কাছে এমন অশোভনীয় প্রতিক্রিয়া পেয়ে চমকে যান অভিনেত্রী।

রবি কিনাগির নামে 'ভুয়ো' আইডি বানিয়ে কুপ্রস্তাব! পুলিশের দ্বারস্থ অভিনেত্রী পায়েল সরকার
অভিনেত্রী ও সেই কথোপকথনের স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 8:42 PM

কলকাতা: অভিনয়ে সুযোগ পাইয়ে দেওয়ার নামে টলি অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar)-কে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ। আর সেই প্রস্তাব এসেছে স্বয়ং পরিচালক রবি কিনাগির (Ravi Kinagi) নামে একটি ফেসবুক প্রোফাইল থেকে। শনিবার এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল টলিপাড়ায়। ইতিমধ্যে সাইবার সেলে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।

ঠিক কী ঘটেছে?

বাংলা সিরিয়ালে এখন অন্যতম ব্যস্ত অভিনেত্রী পায়েল সরকার। তাঁর অভিযোগ শনিবার সকালে তাঁকে রবি কিনাগি নামে একটি প্রোফাইল থেকে তাঁর কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট আসে। অন্নদাতা, চ্যাম্পিয়ান, বন্ধন, আই লভ ইউ, প্রেমের কাহিনি, ওয়ান্টেড খ্যাত চলচ্চিত্র পরিচালক রবি কিনাগি তাঁকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানোয় স্বভাবতই আনন্দিত হন তিনি। গত দু’দশকে বাংলা সিরিয়ালের দুনিয়া একাহাতে পাল্টে দেওয়া পরিচালক তাঁকে নিজে মেসেজ করছেন, এতেই আপ্লুত হন পায়েল। মেসেঞ্জারে কথাবার্তাও শুরু হয়। কিন্তু হঠাৎই তাঁকে কাজের অফারের বিনিময়ে কম্প্রোমাইজ করতে পারবেন কিনা জানতে চাওয়া হয় রবি কিনাগি নামের ওই ফেসববুক প্রোফাইল থেকে। এমন একজন মানুষের কাছে এমন অশোভনীয় প্রতিক্রিয়া পেয়ে চমকে যান অভিনেত্রী।

এর পর তিনি আর কথা বাড়াননি। ওই কথোপকথনের স্ক্রিনশট নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে দেন। একের পর এক কমেন্ট আছড়ে পড়ে সেই পোস্টে। তবে অনেকে সন্দেহ করেন এই প্রোফাইলটি নকল। এর পর পুলিশের দ্বারস্থ হন অভিনেত্রী।

সাইবার সেলে মেল মারফত অভিযোগ দায়ের করেছেন পায়েল সরকার। সেখানে অভিনেত্রী জানিয়েছেন, শনিবার দুপুর ১ টা নাগাদ ফেসবুকে রবি কিনাগীর নামে একটি ফেসবুক প্রোফাইল থেকে তাঁকে মেসেজ করে বলা হয় পরবর্তী ছবির জন্য ভাবা হয়েছে তাঁকে। স্বনামধন্য পরিচালকের কাছ থেকে এহেন অফার পেয়ে স্বভাবতই খুশি হন পায়েল। কিন্তু তিনি ডিটেইলস চাইতেই এর পর প্রোফাইল থেকে তাঁকে কুরুচিকর প্রস্তাব দেওয়া হয়। সেই চ্যাটের স্ক্রিনশট-ও তিনি সাইবার সেলে মেল মারফত পাঠিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পায়েলের সঙ্গে Tv9 বাংলা যোগাযোগ করলে তিনি জানান, এদিন সকালে ফেসবুক খুলে দেখেন যে তাঁকে বিখ্যাত ডিরেক্টর রবি কিনাগি ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছেন। পায়েলের কথায়, “রবি কিনাগি ভেবেই আমি রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করি। আমার পরবর্তী কাজ আসছে দুটি টিভি চ্যানেলে। আমি ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষ। উনি বিখ্যাত ডিরেক্টর। তাই ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করার ব্যাপারে দু’বার ভাবিনি।”

পায়েল বলে যান, “এই রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করার পরই উনি ‘হাই,’ ‘হ্যালো’ পাঠান। আমিও লিখি ‘হাই স্যর’। কিন্তু কথা বলতে বলতে হঠাৎই নোংরা প্রস্তাব দেন। সেটা কম্প্রোমাইজের ভাষায় নয়। খুবই নোংরা ভাষায়। খুব খারাপ ছিল।” এর পর নিজের ফেসবুক অ্যাকাউন্টে সেই কথোপকথনের স্ক্রিনশট পোস্ট করে এর প্রতিবাদ করেন অভিনেত্রী।

অভিনেত্রী জানান, তিনি ওই কথোপকথনের স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করার পর অনেকে বলে এটা ফেক। প্রোফাইলে গিয়ে দেখা যায় রবি কিনাগীর ছবি দিয়ে প্রোফাইল বানানো। পায়েলের কথায়, “এর পর আমি কলকাতা পুলিশে অভিযোগ করি। তার পর বারাকপুর কমিশনারেটে ফরওয়ার্ড করা হয়েছে।” অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন অভিনেত্রী। আরও পড়ুন: ‘একটা ভুল কাজ করছি…’, অকপটে স্বীকার করলেন মধুমিতা