Kolkata Metro: মেট্রো স্টেশনের ভিতরে ঢুকে বসে পড়ে বিক্ষোভ, হাজির খোদ কাউন্সিলর, হুলস্থুল কাণ্ড সেন্ট্রালে

Agitation at Kolkata Metro: অভিযোগ, বৃহস্পতিবার রাতে তড়িঘড়ি বাড়ি থেকে বেরতে বলা হয় একাধিক বাসিন্দাকে। মাত্র ১০ মিনিট সময় দেওয়া হয়েছিল বলে অভিযোগ। তাই কাউন্সিলরের নেতৃত্বে সকালেই বিক্ষোভ দেখান বউবাজারের বাসিন্দারা।

Kolkata Metro: মেট্রো স্টেশনের ভিতরে ঢুকে বসে পড়ে বিক্ষোভ, হাজির খোদ কাউন্সিলর, হুলস্থুল কাণ্ড সেন্ট্রালে
মেট্রোর ভিতরে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 1:09 PM

কলকাতা: ব্যস্ত সময়ে মেট্রো স্টেশনের ভিতরে ঢুকে বিক্ষোভ। শুক্রবার সকালে সেন্ট্রাল মেট্রো স্টেশনের ভিতরে তলে বিক্ষোভ। স্টেশনের ভিতরে মাটিতেই বসে পড়েন বেশ কয়েকজন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মেট্রোর প্রবেশপথ তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়। হতভম্ব হয়ে যান যাত্রীরা। বেশ কিছুক্ষণ বেরতেও পারেননি তাঁরা। বিক্ষোভকারীদের নেতৃত্ব দিচ্ছিলেন খোদ কাউন্সিলর বিশ্বরূপ দে।

মেট্রোর কাজে গাফিলতির অভিযোগ তুলে এই বিক্ষোভ দেখানো হয়। বউবাজারে মেট্রোর কাজ ঘিরে উঠেছে অভিযোগ। বউবাজার দুর্গাপিতুরি লেনে মেট্রোর ক্রসপ্যাসেজ নির্মাণের সময় আবারও ‘ওয়াটার লিকেজ’ দেখা গিয়েছে। ফলে বিপাকে পড়েছেন বাসিন্দারা।

এর আগে কাজের জন্য হোটেলে নিয়ে যাওয়া হয়েছিল বাসিন্দাদের। গত ৫ সেপ্টেম্বর পর্যন্ত নোটিস দেওয়া ছিল তাঁদের অন্যত্র থাকার জন্য। কিন্তু ২ তারিখেই ঠিকানায় ফেরানো হয় তাঁদের। বাসিন্দাদের বক্তব্য, তড়িঘড়ি হোটেল থেকে ফিরিয়ে আনা হল কেন?

এই খবরটিও পড়ুন

বিশ্বরূপ দে বিশ্বরূপ দে বলেন, “দীর্ঘ ৫ বছর ধরে চলছে ভোগান্তি। আমি কনফিউজড। ২০১৯ সাল থেকে এই নিয়ে ৪টে ডিজাস্টার হল। হোটেল আর বাড়ি করতে হচ্ছে বাসিন্দাদের। এর শেষ কোথায়? আমাকেও তো জনপ্রতিনিধি হিসেবে জবাব দিতে হবে। এরা কোথায় যাবে?” পুলিশকর্মীরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিষেবা স্বাভাবিক রয়েছে বলেই জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ সূত্রে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)