Debangshu Bhattacharya: দেবাংশুর বিরুদ্ধে অভিযোগ জানানো হল জাতীয় মহিলা কমিশনে

Debangshu Bhattacharya: বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র লক্ষ্মীর ভাণ্ডার থেকে স্বাস্থ্য সাথী, সরকারি সব সুযোগ সুবিধাই ভোগ করেন বলে দাবি করেছে তৃণমূল। সেই প্রমাণ দিতেই রেখার তথ্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনা হয়। 

Debangshu Bhattacharya: দেবাংশুর বিরুদ্ধে অভিযোগ জানানো হল জাতীয় মহিলা কমিশনে
দেবাংশুর বিরুদ্ধে অভিযোগ মহিলা কমিশনেImage Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 11:35 AM

কলকাতা: রেখা পাত্র সম্পর্কে কিছু তথ্য প্রকাশ্যে আনায় জাতীয় মহিলা কমিশন ও জাতীয় তফসিলি কমিশনে অভিযোগ জানানো হল তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের বিরুদ্ধে। বৃহস্পতিবারই অভিযোগ জানিয়েছেন আইনজীবী সূর্যনীল দাস। রেখা পাত্রের ব্যাঙ্ক অ্যাকাউন্ট, ফোন নম্বর, স্বাস্থ্যসাথীর বিস্তারিত তথ্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন দেবাংশু। অভিযোগে উল্লেখ করা হয়েছে, রেখা পাত্র সম্পর্কিত তথ্য প্রকাশ্যে আনা ঠিক হয়নি। এতে রেখা পাত্রের ব্যক্তিগত তথ্যের গোপনীয়তা রক্ষা হয়নি।

তৃণমূলের এক্স হ্যান্ডেলে সরাসরি লেখা হয়েছিল ‘রেখা পাত্রের স্বাস্থ্য সাথী কার্ডের ব্যাপারে খোঁজ নেবেন।’ এরপরই দেবাংশুর প্রোফাইলেও ওই সব তথ্য দেখা যায়। এরপরই সরব হয় বিজেপি। তারা প্রশ্ন তোলে, সরকারি সুযোগ-সুবিধা পেতে গেলে কি তৃণমূল করতেই হয়। দেবাংশুর বিরুদ্ধে মহিলা কমিশনে অভিযোগ জানানো হয় এরপরই। এ বিষয়ে দেবাংশুর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র লক্ষ্মীর ভাণ্ডার থেকে স্বাস্থ্য সাথী, সরকারি সব সুযোগ সুবিধাই ভোগ করেন বলে দাবি করেছে তৃণমূল। সেই প্রমাণ দিতেই রেখার তথ্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনা হয়।

বৃহস্পতিবারই বিজেপি নেতা সজল ঘোষ বিষয়টি নিয়ে সরব হন। তিনি প্রশ্ন তোলেন, লক্ষ্মীর ভান্ডারের টাকা নেবে, স্বাস্থ্য সাথী কার্ডের সুবিধা নেবে না কেন? তৃণমূল দিচ্ছে নাকি? একজন প্রার্থীর ‘ব্যক্তিগত তথ্য’ কেন বের করা হল, সে বিষয়টি দেখার জন্য নির্বাচন কমিশনের কাছে অনুরোধ জানাবেন বলেও উল্লেখ করেন সজল ঘোষ।