Molestation in Kolkata: সার্জারির পর অচৈতন্য মহিলার দেহ স্পর্শ করছিলেন কেউ! মারাত্মক অভিযোগ কলকাতার বেসরকারি হাসপাতালে

Molestation in Kolkata: মহিলা অভিযোগে জানিয়েছেন, তিনি বুঝতে পেরেছিলেন, তাঁর ডান পাশে দাঁড়িয়ে থাকা কেউ তাঁকে স্পর্শ করেছিলেন।

Molestation in Kolkata: সার্জারির পর অচৈতন্য মহিলার দেহ স্পর্শ করছিলেন কেউ! মারাত্মক অভিযোগ কলকাতার বেসরকারি হাসপাতালে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2023 | 6:21 PM

কলকাতা: শহরের অন্যতম বেসরকারি হাসপাতালে উঠল শ্লীলতাহানির (Molestation) অভিযোগ। ৩৯ বছরের এক মহিলার অস্ত্রোপচারের সময় তাঁকে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। কলকাতার ফুলবাগান (phoolbagan) থানায় ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ, সার্জারির সময় অপারেশন থিয়েটারের মধ্যেই তাঁর শ্লীলতাহানি, মহিলা অচৈতন্য অবস্থায় অপারেশন থিয়েটারে পড়েছিলেন বলেও অভিযোগে জানানো হয়েছে।

গলব্লাডারে অস্ত্রোপচারের জন্য কলকাতার ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল ওই মহিলাকে। বৃহস্পতিবার সকাল ৯ টায় তাঁকে অস্ত্রোপচারের জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয় ও অ্যানাস্থেসিয়া করে অজ্ঞান করা হয়। ১১ টা নাগাদ অস্ত্রোপচার শেষ হয়। এরপর ওই মহিলা অচৈতন্য অবস্থায় শুয়েছিলেন। অভিযোগ, তখন ওই মহিলা দেখতে অনুভব করেন, তাঁর গোপনাঙ্গ কেউ স্পর্শ করছেন।

মহিলা অভিযোগে জানিয়েছেন, তিনি বুঝতে পেরেছিলেন, তাঁর ডান পাশে দাঁড়িয়ে থাকা কেউ তাঁকে স্পর্শ করেছিলেন। কিন্তু তাঁকে আটকানোর মতো ক্ষমতা ছিল না ওই মহিলার। তাঁর দাবি, চোখ খোলার পর তিনি দেখেন তাঁর গোপনাঙ্গে দাগ রয়েছে, যা দেখে বুঝতে পারেন, তাঁর অনুমান সত্যি ছিল। তিনি জানান, ওই সময় কোনও মহিলা কর্মী উপস্থিত ছিলেন না অপারেশন থিয়েটারে। তাঁর সঙ্গে ঠিক কী হয়েছে, সেটাও সঠিকভাবে জানেন না তিনি।

শুক্রবারই অভিযোগ দায়ের হয় ফুলবাগান থানায়। মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ। তবে অভিযোগ কার বিরুদ্ধে, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। অভিযুক্তকে চিহ্নিত করাও সম্ভব হয়নি। হাসপাতালে তরফে এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

শহরের চিকিৎসা ক্ষেত্রে সুনাম রয়েছে ওই হাসপাতালের। দূর-দূরান্ত থেকে বহু মানুষ ওই হাসপাতালে যান চিকিৎসা করাতে। সেরকম একটি হাসপাতালে এরকম ঘটনা ঘটায় প্রশ্ন উঠেছে রোগীদের সুরক্ষা নিয়ে।