Kolkata: খোদ কাউন্সিলরের অফিসে শ্লীলতাহানির অভিযোগ! টালায় তীব্র চাঞ্চল্য

Physical Harassment: নির্যাতিতা ওই দুই যুবককে বাধা দেওযার চেষ্টা করতেই কাউন্সিলর নিজে বেরিয়ে এসেছিলেন। দুই যুবককে আটকানোর বদলে তিনিও  অভিযোগকারিণীকে উদ্দেশ্য করে অশ্লীল কটূক্তি করতে থাকেন বলে অভিযোগ।

Kolkata: খোদ কাউন্সিলরের অফিসে শ্লীলতাহানির অভিযোগ! টালায় তীব্র চাঞ্চল্য
কাউন্সিলরের অফিসে শ্লীলতাহানির অভিযোগ। (প্রতীকী ছবি)

কলকাতা: টালায় এক মহিলাকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়। মঙ্গলবার এই ঘটনায় ইতিমধ্যেই টালা থানায় অভিযোগ দায়ের হয়েছে। নির্যাতিতার অভিযোগ, স্থানীয় কাউন্সিলরের অফিসে গিয়েছিলেন তিনি। সেই সময়েই দুই যুবক তাঁর শ্লীলতাহানি করে। ঘটনার সময় কাউন্সিলর সেখানেই উপস্থিত ছিলেন বলেও করেছেন ওই নির্যাতিতা। এই ঘটনায় স্থানীয় কাউন্সিলর এবং সুজিত ভট্টাচার্য ও রাহুল চক্রবর্তী নামে দুই অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। পাশাপাশি অভিযোগকারিণীকে ইতিমধ্যেই গোপন জবানবন্দীর জন্য চিঠি পাঠানো হয়েছে।

নির্যাতিতার বয়ান অনুযায়ী, তিনি সোমবার সকাল সাড়ে ১১ টা নাগাদ তিনি কাউন্সিলরের অফিসে গিয়েছিলেন কিছু কাজের জন্য। সেই সময় কাউন্সিলের অফিসে থাকা সুজিত ভট্টাচার্য ও রাহুল চক্রবর্তী নামে দুই যুবক তাঁকে বলে, কাউন্সিলর ব্যস্ত রয়েছেন। তাই এখন তিনি দেখা করতে পারবেন না। কিন্তু নির্যাতিতার কিছু জরুরি কাজ থাকায় তিনি আবারও কাউন্সিলরের সঙ্গে দেখা করতে দেওয়ার অনুমতির জন্য অনুরোধ করতে থাকেন রাহুল ও সুজিতকে।

অভিযোগ, এর পরই ওই মহিলাকে গালিগালাজ শুরু করে অভিযুক্ত দুই যুবক। শুধু তাই নয়, তাঁকে মারধরও করা হয় বলেও অভিযোগ। এমনকী কাউন্সিলরের অফিস থেকে ধাক্কা মেরে বাইরে বের করে দেওয়ার চেষ্টা করে রাহুল ও সুজিত। তিনি অভিযোগ করেন,  ওই সময় তাঁর পরনের পোশাক ধরে টানাটানি ও শ্লীলতাহানি করা হয়। এই মর্মে পুলিশের কাছে লিখিত অভিযোগ জানানো হয়েছে।

তিনি আরও জানান, নির্যাতিতা ওই দুই যুবককে বাধা দেওযার চেষ্টা করতেই কাউন্সিলর নিজে বেরিয়ে এসেছিলেন। দুই যুবককে আটকানোর বদলে তিনিও  অভিযোগকারিণীকে উদ্দেশ্য করে অশ্লীল কটূক্তি করতে থাকেন বলে অভিযোগ। তার পর প্রায় গলাধাক্কা দিয়ে কাউন্সিলরের অফিস থেকে বের করে দেওয়া বলে অভিযোগ। এই প্রেক্ষিতে কাউন্সিলর সহ দুই যুবকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার জন্য পুলিশের কাছে আবেদন জানিয়েছেন তিনি। এই অভিযোগের প্রেক্ষিতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে টালা থানার পুলিশ। তবে অভিযুক্তদের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন: Covid Bulletine: নমুনা পরীক্ষা বাড়তেই লাফ সংক্রমণে! রাজ্যে ২৪ ঘণ্টায় ২১ হাজারের বেশি করোনা আক্রান্ত

Published On - 12:14 am, Wed, 12 January 22

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla