‘নগ্ন ছবি তুলবে না বলেই চলে এসেছিল’, নীল ছবি-কাণ্ডে গ্রেফতার আরও এক

গতকাল রাতে ফ্ল্যাট থেকে গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে

'নগ্ন ছবি তুলবে না বলেই চলে এসেছিল', নীল ছবি-কাণ্ডে গ্রেফতার আরও এক
ছবি ফেসবুক

কলকাতা: নিউটাউন নীল ছবি কান্ডে চুঁচুড়া রবীন্দ্র নগর থেকে একজনকে গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিশ। ধৃতের নাম শুভঙ্কর দে। তাঁর কলকাতার কুদঘাটে একটি প্রোডাকশন হাউস রয়েছে। সেই সুবাদে শুভাঞ্জন রায়ের সঙ্গে তাঁর পরিচয়।

জানা গিয়েছে, শুভঙ্কর এরিনা থেকে এডিটিং শিখে মাল্টিমিডিয়া নিয়ে কাজ করতেন। এডিটিং-এর পাশাপাশি ফটোগ্রাফিও করতেন তিনি। সোনা বন্ধু নামে একটি সিনেমার এডিটিং করেছেন। এম এক্স প্লেয়ারে ‘যমদূত’ পরিচালনা করেন শুভঙ্কর। গত লকডাউনে তাঁকে ফটোশুটের জন্য ডাকা হয় নিউটাউনে। সেখানে ব্রাইডাল শুট করেন তিনি।তারপর ন্যুড শুট করতে বললে না করেই চলে যান বলে দাবি শুভঙ্করের স্ত্রী’র।

গত শনিবার কুদঘাট থেকে চুঁচুড়া রবীন্দ্রনগরের বাড়িতে আসেন শুভঙ্কর। গতকাল রাত দেড়টা নাগাদ নিউটাউন থানার পুলিশের একটি দল এসে তাঁকে বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে যায়। তাঁর স্বামী নীল ছবি কান্ডে যুক্ত নয় বলে দাবি স্ত্রী’র। শুভঙ্কর দে কে আজ বারাসত আদালতে তোলা হবে। তাকে নিজেদের হেফাজতে নিয়ে পুলিশ জানার চেষ্টা করবে শুটিং সংক্রান্ত তথ্য।

নীল ছবি কাণ্ডে অভিযুক্ত ফটোগ্রাফার মৈনাক ঘোষকে জেরা করেই সম্প্রতি বালিগঞ্জের ঠিকানার খোঁজ পায় পুলিশ। সেই মতো শনিবার বালিগঞ্জের গড়চা এলাকার শরৎ পার্ক রোডের একটি বাড়িতে তল্লাশি অভিযান চালানো হয়। পুলিশ সূত্রে খবর, পর্ন ছবি শুটিংয়ের জন্য যে সমস্ত ক্যামেরা এবং যন্ত্রপাতি ব্যবহার করা হত, তাও বাজেয়াপ্ত করা হয়েছে। অন্যদিকে, বাড়ির মালিককে মৈনাক এবং পর্নকাণ্ডে ধৃত অভিনেত্রীর মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার পরিকল্পনা রয়েছে পুলিশের। আরও পড়ুন:’

Click on your DTH Provider to Add TV9 Bangla