Anubrata Mondal: আয়-ব্যয়ের হিসাব নিয়ে সিবিআই দফতরে অনুব্রতর আইনজীবী

Anubrata Mondal: উল্লেখ্য, এই তিন নেতার কাছে সিবিআই আগেই তাঁদের আয়ের নথি চেয়েছিল। সিবিআই সূত্রে খবর, কিছু কিছু নথি জমা করলেও তিন নেতার কিছু নথি দেওয়া বাকি ছিল।

Anubrata Mondal: আয়-ব্যয়ের হিসাব নিয়ে সিবিআই দফতরে অনুব্রতর আইনজীবী
অনুব্রতর আয়ব্যয়ের হিসাব জমা
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 1:28 PM

কলকাতা: অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই হাজিরা এড়াতে পারেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তবে অনুব্রতর আয়ব্যয়ের হিসাব নিয়ে নিজাম প্যালেসে এলেন তাঁর আইনজীবী। অনুব্রত মণ্ডলের সম্পত্তির তথ্য, ব্যাঙ্ক স্টেটমেন্ট জমা করবেন তিনি। পাঁচ বছরের আয়কর রিটার্নের তথ্য জমা করছেন আইনজীবী। মঙ্গলবার হাজিরা এড়ালেও অনুব্রতের আয়ের হিসেব আয়কর দফতরের কাছে চেয়ে পাঠায় সিবিআই। চিঠি পাঠানো হয় শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী, মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের আয়ের হিসাবও।

উল্লেখ্য, এই তিন নেতার কাছে সিবিআই আগেই তাঁদের আয়ের নথি চেয়েছিল। সিবিআই সূত্রে খবর, কিছু কিছু নথি জমা করলেও তিন নেতার কিছু নথি দেওয়া বাকি ছিল। সূত্রের খবর, এবার এই দুই ধাপে দেওয়া নথি মিলিয়ে দেখবেন তদন্তকারীরা। কোথাও কোনও অসঙ্গতি থেকে যাচ্ছে কিনা, সেগুলি যাচাই করে নিতে চাইছেন তদন্তকারীরা।

মঙ্গলবারের পর বুধবারই গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে তলব করেছে সিবিআই। নেতা এখন তাঁর বীরভূমের বাড়িতে। ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, অনুব্রত মণ্ডল তাঁর শারীরিক অসুস্থতার কারণ দর্শিয়ে সিবিআই দফতরে নাও যেতে পারেন। জানা যাচ্ছে, চিকিৎসকরা তাঁকে ১৫ দিনের বিশ্রাম নিতে বলেছেন। সেই বিষয়টি জানিয়েই তিনি এখনই সিবিআই-এর মুখোমুখি নাও হতে পারেন।

আইনজীবী সূত্রে খবর, মঙ্গলবারই অনুব্রতর তরফ থেকে জানানো হয়, তিনি হাজিরা এড়াতে চান না। তিনি শারীরিক ভাবে অসুস্থ। অনুব্রত মণ্ডল জানিয়েছিলেন, গরু পাচার মামলায় তদন্তে সহযোগিতা করতে রাজি তিনি। জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে প্রস্তুত। কিছুটা সময় লাগবে।