Partha-Arpita: ‘ভগবান এ টাকা কি তোমার?’, পার্থ-অর্পিতার ব্যানার লাগিয়ে অভিনব প্রতিবাদ টোটো চালকের

Partha-Arpita: উদ্ধার হওয়া কোটি কোটি টাকা উদ্ধারের পর বারবারই পার্থ অর্পিতা দাবি করেছেন এ টাকা তাঁদের নয়। কিন্তু টাকা তাহলে কার? সেই প্রশ্নেরই উত্তর খুঁজছেন টোটো চালক।

Partha-Arpita: ‘ভগবান এ টাকা কি তোমার?’, পার্থ-অর্পিতার ব্যানার লাগিয়ে অভিনব প্রতিবাদ টোটো চালকের
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 06, 2022 | 9:39 PM

বীরভূম: মঙ্গলবারই জোকা ইএসআই হাসাপাতালে শারীরিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee)। সেখানে তাঁকে দেখা মাত্রই জুতো ছোড়েন এক মহিলা। যে ঘটনা প্রবল আলোড়ন ফেলে দেয় রাজনৈতিক মহলে। এদিকে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) দুই ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা (50 cores Rupees) উদ্ধারের পর থেকেই তা নিয়ে বিস্তর চর্চা চলছে রাজ্য-রাজনীতিতে। বর্তমানে জেল হেফাজতে দিন কাটছে বাংলার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়ের। পার্থ-অর্পিতার গ্রেফতারির পর থেকেই রাজ্যজুড়ে প্রতিবাদে সামিল হয়েছে বিরোধীরা। এরইমধ্যেই এবার টোটোতে পার্থ-অর্পিতার ছবি লাগিয়ে অভিনব প্রতিবাদ করতে দেখা গেল বীরভূমের এক টোট চালককে। যা নিয়েই বিস্তর চর্চা শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলে। 

প্রসঙ্গত, উদ্ধার হওয়া কোটি কোটি টাকা উদ্ধারের পর বারবারই পার্থ অর্পিতা দাবি করেছেন এ টাকা তাঁদের নয়। কিন্তু টাকা তাহলে কার? এ প্রশ্নের উত্তরই খুঁজছে বাংলা। এবার এ প্রশ্নই পার্থ অর্পিতার ছবির নীচে লিখে এলাকায় ঘুরলেন বোলপুরের টোটো চালক সুকেস চক্রবর্তী। পার্থ-অর্পিতা ইস্যুর বিরুদ্ধে প্রতিবাদ করার জন্যই তিনি এই কাজ করেছেন বলে জানিয়েছেন। তাঁর এই কাজ নিয়েই বর্তমানে জোর চর্চা শুরু হয়েছে নাগরিক মহলে।

ঘটনা প্রসঙ্গে প্রতিবাদী টোটো চালক সুকেস চক্রবর্তী বলেন, “প্রতিবাদ করার জন্যই আমি এই পোস্টার লাগিয়ে ঘুরছি। যাঁরা দেখছেন তাঁরা সকলেই বলছেন ঠিক সময়ে এটা একটা ভালো প্রতিবাদ। আমি তো এখানে কোনও খারাপ কথা লিখিনি। আমি কোনও রাজনীতির বিষয়ে যাচ্ছি না। কোনও পার্টিতে গালাগাল দিইনি। আমি নিজেও বর্তমানে কোনও রাজনৈতিক দলে যুক্ত নই। তাই এই টাকা নয়ছয়ের প্রতিবাদের জন্য আমি এটা লাগিয়েছি। যেটা আসল ঘটনা ঘটেছে তা নিয়েই কথা বলেছি। আমাকে কোনও দলের তরফেই এখনও এ বিষয়ে কিছু বলা হয়নি।”

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla