আর শুতে হবে না জেলের মেঝেতে, চিকিৎসকদের পরামর্শে খাট পেলেন পার্থ

Partha Chatterjee: সূত্রের খবর, এদিন একবার‌ই সেলের বাইরে বের হন পার্থ। আইনজীবীর সঙ্গে কথা বলার জন্যই বের হন তিনি।

আর শুতে হবে না জেলের মেঝেতে, চিকিৎসকদের পরামর্শে খাট পেলেন পার্থ
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 06, 2022 | 11:15 PM

কলকাতা: আদালতের নির্দেশে শুক্রবার রাত থেকে প্রেসিডেন্সি জেলে (Presidency Correctional Home) ঠাঁই হয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee)। বাকি বন্দিদের মতো তাঁকেও শুতে হচ্ছিল মেঝেতে। জেল থেকে দেওয়া হয়েছিল কম্বল। যদিও সূত্রের খবর, বন্দীর শারীরিক অবস্থা দেখে যদি জেলের চিকিৎসকরা মনে করেন তাহলে তাঁর জন্য চৌকির ব্যবস্থা করতে পারেন। তবে কী তিনি খাট পাচ্ছেন? এই প্রশ্নই ঘোরাফেরা করছিল বিভিন্ন মহলে। সূত্রের খবর, চেয়ার না পেলেও চিকিৎসকের পরামর্শে খাট পেলেন পার্থ! চেয়ার না পেয়ে অনেক সময়ই কমোডে বসে থাকতে হয়েছে সে কথা জেল হাসপাতালের চিকিৎসককে জানান পার্থ। কষ্টের কথা শুনে খাট দেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। এরপর তাঁকে প্রেসিডেন্সি জেল হাসপাতালে যে খাট ব্যবহার করা হয় তাঁকে সেই খাট দেওয়া হয়। সূত্রের খবর, এদিন একবার‌ই সেলের বাইরে বের হন পার্থ। আইনজীবীর সঙ্গে কথা বলার জন্যই বের হন তিনি। এদিকে জেল কর্তৃপক্ষ পার্থকে জানিয়েছেন চাইলে তিনি ক্যান্টিন থেকে খাবার কিনে নিতে পারেন। 

সূত্রের খবর, শুক্রবার রাতে সেলে হন্যে হয়ে চেয়ারের খোঁজ করেন পার্থ। এরপরই চেয়ার মিলবে কিনা তা দেখতে জেল কোড খতিয়ে দেখে জেল কর্তৃপক্ষ। শনিবার ডিআইজি কারা প্রেসিডেন্সি জেলে গিয়েছিলেন। সকালে চা-পাউরুটি খান পার্থ। দুপুরে ভাত খাওয়ার প্রস্তাব দিলে তিনি জেল কর্তৃপক্ষকে জানান, দুপুরে কোন‌ও দিন‌ই তিনি লাঞ্চ করেন না। তাই দুপুরেও চা-পাউরুটিই খান তিনি। 

এই খবরটিও পড়ুন

সূত্রের খবর, বর্তমানে লক-আনলকের গেরোয় পড়েছেন পার্থ চট্টোপাধ্যায়। অর্থাৎ, যখন পার্থ চট্টোপাধ্যায় বেরোচ্ছেন তখন আফতাব আনসারি, ছত্রধর মাহাতো, জামাল‌উদ্দিন নাসেরদের লক আপ করে রাখা হচ্ছে। আর যখন বাকিদের লক করে রাখা হচ্ছে তখন পার্থকে আনলক করা হচ্ছে। ভিআইপি, কুখ্যাত অপরাধীদের জন্য প্রেসিডেন্সিতে তিনটি সেল রয়েছে। পয়লা বাইশ, বাইশের চুয়াল্লিশ, একের দশ। কেস টেবিল পেরিয়ে বাঁ দিকে ঘুরেই পয়লা বাইশ সেল। সেই সেলের দ্বিতীয় লক-আপে পার্থ চট্টোপাধ্যায় রয়েছেন বলে খবর। 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla