Dilip Ghosh: ‘সংবাদমাধ্যমে মুখ খোলার সময় সংযত হোন’, দিলীপকে সতর্ক করল কেন্দ্রীয় নেতৃত্ব

Dilip Ghosh: দিলীপ ঘোষের যাবতীয় অবদানের কথা স্বীকার করে নিয়েও উল্লেখ করা হয়েছে, তাঁর কিছু মন্তব্য বিজেপির রাজ্য নেতৃত্ব এবং কেন্দ্রীয় নেতৃত্বকে অস্বস্তির মধ্যে ফেলে দিয়েছে। এই পরিস্থিতিতে দিলীপ ঘোষকে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলার সময় আরও সংযত থাকার নির্দেশ দিল বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব।

Dilip Ghosh: 'সংবাদমাধ্যমে মুখ খোলার সময় সংযত হোন', দিলীপকে সতর্ক করল কেন্দ্রীয় নেতৃত্ব
দিলীপ ঘোষ
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

May 31, 2022 | 11:57 PM

কলকাতা : বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষকে দলের আট রাজ্যের বুথভিত্তিক সংগঠন মজবুত করার দায়িত্ব দেওয়া হয়েছে। সেই আট রাজ্যের তালিকায় নেই বাংলার নাম। সেই নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে বঙ্গ রাজনীতির অন্দরমহলে। তির্যক খোঁচাও শুনতে হয়েছে দিলীপ ঘোষকে। এরই মধ্যে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের একটি চিঠি প্রকাশ্যে এসেছে, যেটি পাঠানো হয়েছে দিলীপ বাবুকে। চিঠিটি এসেছে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অরুণ সিংয়ের থেকে। সেখানে দলের জন্য দিলীপ ঘোষের যাবতীয় অবদানের কথা স্বীকার করে নিয়েও উল্লেখ করা হয়েছে, তাঁর কিছু মন্তব্য বিজেপির রাজ্য নেতৃত্ব এবং কেন্দ্রীয় নেতৃত্বকে অস্বস্তির মধ্যে ফেলে দিয়েছে। এই পরিস্থিতিতে দিলীপ ঘোষকে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলার সময় আরও সংযত থাকার নির্দেশ দিল বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব।

কেন্দ্রীয় নেতৃত্বের থেকে পাঠানো ওই চিঠিতে বলা হয়েছে, এই নিয়ে দিলীপ ঘোষকে আগেও বেশ কয়েকবার বলা হয়েছিল। আশা করা হয়েছিল, তিনি বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখবেন। তাঁর পদাধিকার হিসেবে, তিনি দলের সর্বস্তরের কর্মীদের অনুপ্রাণিত করবেন এবং পথ দেখাবেন, এটাই আশা করা হয়। দিলীপ ঘোষকে পাঠানো চিঠিতে কড়া ভাষায় বলা হয়েছে, সম্প্রতি এক বৈদ্যুতিন মাধ্যমে সাক্ষাৎকারে দলের সর্বভারতীয় সহসভাপতির মন্তব্যে রাজ্য নেতৃত্বের একাংশকে প্রকাশ্যে সমালোচনা করা হয়েছে। এই ধরনের মন্তব্য শুধু দলকেই ব্যাথিত করবে না, সেই সঙ্গে অতীতে দলের জন্য দিলীপ ঘোষ যে কাজ করেছেন, তার উপরেই বিরূপ প্রভাব পড়বে।

এই খবরটিও পড়ুন

এই পরিস্থিতিতে তিনি যাতে পশ্চিমবঙ্গে বা রাজ্য়ের বাইরে নিজের সহকর্মীদের বিরুদ্ধে এমন কোনও মন্তব্য না করেন, সেই নির্দেশ দিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। চিঠিতে বলা হয়েছে, দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার নির্দেশক্রমেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি যাতে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় আরও বেশি সংযত থাকেন, সেই নির্দেশ দেওয়া হয়েছে দিলীপ ঘোষকে। দিলীপ ঘোষ বর্তমানে খড়গপুরে রয়েছেন। এই চিঠির বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি বলেন, “এমন কোনও চিঠি এখনও পাইনি। পেলে এই বিষয়ে উওর দেব।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla