Locket Chatterjee: লকেটকে ডেকে পাঠাল লালবাজার, কী জানতে চাইছে পুলিশ

Locket Chatterjee: প্রসঙ্গত, আরজি কর কাণ্ড নিয়ে রাজ্যের পাশাপাশি তোলপাড় চলছে গোটা দেশেই। কর্মবিরতির পথে হেঁটেছেন ডাক্তাররা। অন্যদিকে কলকাতা হাইকোর্টের রায়ে ইতিমধ্যেই কলকাতা পুলিশের তরফে তদন্তভার চলে গিয়েছে সিবিআইয়ের হাতে।

Locket Chatterjee: লকেটকে ডেকে পাঠাল লালবাজার, কী জানতে চাইছে পুলিশ
লকেট চট্টোপাধ্যায়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2024 | 11:12 AM

কলকাতা: তিলোত্তমা কাণ্ডে এবার বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে ডেকে পাঠাল লালবাজার। দুপুর তিনটের সময় যেতে বলা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট করার জন্যই এই তলব বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত, তিলোত্তমা কাণ্ডে নানা খবর ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও পুলিশের তরফে বারবার সত্য যাচাই করে তারপর পোস্টের জন্য আবেদন করা হচ্ছে। এ নিয়ে একাধিক পোস্টও করা হচ্ছে পুলিশের তরফে। এমতাবস্থায় লকেটকে চট্টোপাধ্যায়কে আবেদন যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।  

ইতিমধ্যে নানা ক্ষেত্রে গুজব ছড়ানো নিয়ে কড়া অবস্থান নিয়ে লালবাজার। ভারতীয় ন্যায় সংহিতার ৩৫ ধারা বলেই লকেটকে নোটিস পাঠানো হয়েছে বলে খবর। কোন তথ্যের ভিত্তিতে লকেট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তা জানতে চাইছে লালবাজার। তার কাছে নির্দিষ্ট কোনও তথ্য আছে কিনা, তথ্য যাচাই করা হয়েছে কিনা সবটাই জানতে চান লালবাজারের কর্তারা।

প্রসঙ্গত, আরজি কর কাণ্ড নিয়ে রাজ্যের পাশাপাশি তোলপাড় চলছে গোটা দেশেই। কর্মবিরতির পথে হেঁটেছেন ডাক্তাররা। অন্যদিকে কলকাতা হাইকোর্টের রায়ে ইতিমধ্যেই কলকাতা পুলিশের তরফে তদন্তভার চলে গিয়েছে সিবিআইয়ের হাতে। একইসঙ্গে আবার শুরু থেকেই তদন্ত প্রক্রিয়া নিয়ে কলকাতা পুলিশের ভূমিকা নিয়ে উঠেছে গুচ্ছ গুচ্ছ প্রশ্ন। প্রশ্নের মুখে কলকাতা পুলিশের নগরপাল বিনীত গোয়েল। যদিও বিনীতবাবু বারবার দাবি করেছেন, পুলিশ সঠিক পথেই তদন্ত করেছে। কাউকে লুকানোর চেষ্টা করেনি। একই মত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও। 

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)