‘মা অসুস্থ, একবার কেউ খোঁজ পর্যন্ত নিল না’, পুরনো দলের বিরুদ্ধে ক্ষোভ ঢেলে দিলেন শুভ্রাংশু

বিজেপি (BJP) নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, মায়ের শরীর খারাপ বিষয়টাই খুব সংবেদনশীল। এর সঙ্গে রাজনীতি না জড়ানোই ভাল।

'মা অসুস্থ, একবার কেউ খোঁজ পর্যন্ত নিল না', পুরনো দলের বিরুদ্ধে ক্ষোভ ঢেলে দিলেন শুভ্রাংশু
ছবি পিটিআই।
Follow Us:
| Updated on: Jun 12, 2021 | 1:37 PM

কলকাতা: তৃণমূলে (Trinamool Congress) ফিরেই বিজেপির বিরুদ্ধে সরাসরি ক্ষোভ প্রকাশ করলেন মুকুল-পুত্র শুভ্রাংশু রায়। অসুস্থ জেনেও তাঁর মাকে কোনও নেতা দেখতে যাননি, টেলিফোনে একবার খবরও নেননি বলে অভিযোগ শুভ্রাংশুর। একইসঙ্গে শুভ্রাংশু বলেন, এই মুহূর্তে মাকে সুস্থ করে ফিরিয়ে আনাটাই তাঁর কাছে সবথেকে বড় চ্যালেঞ্জ।

শুক্রবারই তৃণমূল ভবনে বাবার সঙ্গে হাজির হন শুভ্রাংশু রায়। মুকুল রায়ের সঙ্গেই পুরনো দলে প্রত্যাবর্তন করেন তিনি। এরপরই শনিবার বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে শুভ্রাংশু বলেন, “আমার মা অসুস্থ কেউ খোঁজও নেয়নি বিজেপির। অভিষেক বন্দ্যোপাধ্যায় কিন্তু তখন দেখতেও গিয়েছিলেন। অথচ তখন তাঁর যাওয়ার কোনও কারণও ছিল না।”

একইসঙ্গে শুভ্রাংশুর দাবি, “একটা রাজনৈতিক দল এত জনসমর্থন নিয়ে জিতে আসার পর এক মাসও হয়নি, তাকে ৩৫৬-এর ভয় দেখানো, এজেন্সি দিয়ে বিব্রত করা, কোনও সময় কমিউনাল তাস খেলে সরকারকে বিরক্ত করা আমরা ভাল চোখে নিচ্ছিলাম না। মানুষ কী চায় ভোটের ফলে তো বলেই দিয়েছেন।” এরপরও এ ধরনের ‘কুৎসা’য় দলের পাশাপাশি সদস্যদেরও ভাবমূর্তিতে কালি লাগে বলে দাবি মুকুল-পুত্রের।

আরও পড়ুন: মুকুলের ‘ঘর ওয়াপসি’র মঞ্চ তৈরি হয়েছিল বহু আগেই, ঘুণাক্ষরেও বুঝতে পারেনি বিজেপি

এ প্রসঙ্গে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, “মায়ের শরীর খারাপ বিষয়টাই খুব সংবেদনশীল। এর সঙ্গে রাজনীতিকে এক পংক্তিতে বসিয়ে আলোচনা করা যায় বলেই আমি মনে করি না। বউদি আমাদের শ্রদ্ধার পাত্রী। তাঁর দ্রুত আরোগ্য আমরা সকলে কামনা করেছি, এখনও করছি। এটা ঠিক নয়। আমি নিজে কথা বলেছি শুভ্রাংশুর সঙ্গে।”