পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে বিজেপির মনোজ টিগ্গা, দুপুরে ঘুরে গেলেন রাজ্যপালও

বিকেলে আচমকাই পার্থর নাকতলার বাড়িতে হাজির হন বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা। এই প্রথম বিজেপির কোনও বিধায়ক দেখা করতে এলেন তৃণমূল মহাসচিবের সঙ্গে।

পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে বিজেপির মনোজ টিগ্গা, দুপুরে ঘুরে গেলেন রাজ্যপালও
নিজস্ব চিত্র

কলকাতা: একদিন আগেই মা হারিয়েছেন রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাঁর এই অপূরণীয় ব্যক্তিগত ক্ষতির পর রাজ্যের প্রচুর মন্ত্রী বিধায়করা সমবেদনা জানাতে গিয়েছেন। তবে বিরোধীদের তরফে সোমবার বিকেল পর্যন্ত কাউকে আসতে দেখা যায়নি। সোমবার বিকেলে আচমকাই পার্থর নাকতলার বাড়িতে হাজির হন বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা। এই প্রথম বিজেপির কোনও বিধায়ক দেখা করতে এলেন তৃণমূল মহাসচিবের সঙ্গে। এর আগে দুপুরে এসেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও।

সাক্ষাৎ সেরে বেরিয়ে মনোজবাবু জানান, এটি সম্পূর্ণ সৌজন্যমূলক একটি সাক্ষাৎ ছিল। যেহেতু পার্থবাবু মাতৃহারা হয়েছেন, সেই কারণেই তাঁকে সমবেদনা জানাতে এসেছেন তিনি। যদিও মাদারিহাটের বিধায়ক তথা বিধানসভায় বিরোধী দলের মুখ্য সচেতকের এই সাক্ষাৎ ঘিরে ইতিমধ্যেই জল্পনার জাল বোনা শুরু করেছে রাজনৈতিক মহল। কারণ, তিনি এমন একটা সময়ে এই সাক্ষাৎ করছেন যখন রাজ্যের একাধিক বিজেপি বিধায়ক তৃণমূলের দিকে পা বাড়িয়ে রয়েছেন বলে জানা যাচ্ছে। যদিও এই প্রসঙ্গে মনোজের ব্যাখ্যা, কে দল ছাড়ছেন বা থাকছেন সেটা এখানে আলোচ্য বিষয় নয়। তিনি সম্পূর্ণ সৌজন্যমূলক সাক্ষাৎ করতেই এসেছেন।

আরও পড়ুন: ‘উত্তরবঙ্গকে কেন্দ্রশাসিত অঞ্চল করবে? বাংলাকে পরাধীন হতে দেব না’, হুঙ্কার মমতার

অন্যদিকে, সোমবার দুপুরে রাজ্যের মন্ত্রীর বাড়িতে আসেন রাজ্যপালও। তিনি বেশ কিছুক্ষণ সময় কাটান তৃণমূল নেতার বাড়িতে। পার্থবাবুর প্রয়াত মায়ের প্রতিকৃতির সামনে শ্রদ্ধা অর্পণ করেন তিনি। ফিরতি পথে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মন্ত্রীর ব্যক্তিগত ক্ষতির জন্য সমবেদনাও জানান জগদীপ ধনখড়।

আরও পড়ুন: মুকুলকে ২৪ ঘণ্টা সময় দিলেন শুভেন্দু, বিধায়ক পদ না ছাড়লে কঠোর পদক্ষেপ

Click on your DTH Provider to Add TV9 Bangla