JP Nadda : বাংলার হাল ছাড়ছেন না দিল্লির পদ্ম নেতারা, শীঘ্রই রাজ্যে আসছেন নাড্ডা

JP Nadda : বাংলার হাল ছাড়ছেন না দিল্লির পদ্ম নেতারা, শীঘ্রই রাজ্যে আসছেন নাড্ডা
বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা

JP Nadda to visit West Bengal: অমিত শাহের বঙ্গ সফরের পর পরই বাংলায় আসছেন বিজেপির আরও এক মহারথী। বিজেপি সূত্রে খবর, এবার রাজ্যে আসতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

May 11, 2022 | 5:26 PM

কলকাতা : বাংলার উপর এবার বিশেষ নজর বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। নরেন্দ্র মোদীর সেনাপতি অমিত শাহ (Amit Shah) কিছুদিন আগেই বঙ্গ সফর করে গিয়েছেন। অমিত শাহের বঙ্গ সফরের পর পরই বাংলায় আসছেন বিজেপির আরও এক মহারথী। বিজেপি সূত্রে খবর, এবার রাজ্যে আসতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (BJP President JP Nadda)। চলতি মাসের শেষে অথবা আগামী মাসের প্রথমেই বঙ্গ সফরে আসতে পারেন তিনি। তবে নাড্ডার বঙ্গ সফরের তারিখ এখনও চূড়ান্ত হয়নি। কবে তিনি রাজ্যে আসবেন, তা ঠিক করবেন নাড্ডা স্বয়ং। কিছুদিন আগেই বাংলায় এসে রাজ্যের পদ্ম নেতাদের লক্ষ্য স্থির করে দিয়ে গিয়েছেন অমিত শাহ। তৈরি করে দিয়েছেন আগামীর রুট ম্যাপ। এবার দলীয় নেতা কর্মীদের মনোবল চাঙ্গা করতে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে বার বার দিল্লি থেকে রাজ্য সফরে আসতে দেখা গিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতাদের। ভোটবাক্সে তার প্রতিফলন একেবারেই যে দেখা যায়নি, এমন নয়। রাজ্যে প্রধান বিরোধী দল হিসেবে উঠে এসেছে বিজেপি। কিন্তু যে ২০০ পার করার লক্ষ্য স্থির করে দিয়েছিলেন কেন্দ্রীয় নেতারা, তার ধারে কাছেও ঘেঁষতে পারেননি রাজ্যের নেতারা। কয়েকদিন আগে অমিত শাহ রাজ্যে এসে দলীয় নেতা ও কর্মীদের বার্তা দিয়ে গিয়েছেন, হতাশার কোনও জায়গা নেই। আবার শূন্য থেকে শুরু করতে হবে। দিল্লিতে ফেরার আগে তিনি দলীয় কর্মীদের জানিয়ে গিয়েছেন, আবার রাজ্য়ে আসবেন তিনি।

এরই মধ্যে এবার রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। অর্থাৎ, স্পষ্টতই বোঝা যাচ্ছে, বাংলাকে নিয়ে হাল ছাড়ছেন না কেন্দ্রীয় নেতারা। রাজ্যে বিজেপির সংগঠনকে কীভাবে আরও মজবুত করা যায়, তার দিকে অবিরাম নজর রাখা হচ্ছে দিল্লি থেকে। অমিত শাহ ইতিমধ্যেই বলে গিয়েছেন, বুথ স্তর পর্যন্ত দলকে শক্তিশালী করে তুলতে হবে। রাজনৈতিক বিশ্লেষকদের একাংশের মতে, পাঁচ রাজ্যের ভোটপর্ব মিটতেই ফের বিজেপির কেন্দ্রীয় নেতারা নজর দিয়েছেন বাংলার দিকে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA