Arpita Mukherjee: ভাঙা হতে পারে অর্পিতার ডায়মন্ড সিটি আবাসনের পার্কিং-এর জায়গা

Arpita Mukherjee: জানা গিয়েছে, প্রভাব খাটিয়ে নাকি কংক্রিট এবং লোহা দিয়ে পাকাপাকিভাবে পার্কিং-এর জায়গা তৈরি করে নিয়েছিলেন তিনি। সেই কারণেই দমকলের তরফে এই পার্কিংটি ভেঙে ফেলা যেতে পারে সূত্র মারফত জানা গিয়েছে।

Arpita Mukherjee: ভাঙা হতে পারে অর্পিতার ডায়মন্ড সিটি আবাসনের পার্কিং-এর জায়গা
অর্পিতা মুখোপাধ্য়ায়ের পার্কিং ভেঙে দেওয়া হতে পারে বলে সূত্রের খবর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 4:28 PM

কলকাতা : আপাতত জেল হেফাজতেই রাত কাটছে অর্পিতা মুখোপাধ্যায়ের। ডায়মন্ড সিটি সাউথের বিলাসবহুল আবাসন ছেড়ে আপাতত হাজতেই দিন কাটাতে হচ্ছে তাঁকে। আর এরই মধ্যে সূত্র মারফত জানা যাচ্ছে, ভেঙে দেওয়া হতে পারে ডায়মন্ড সিটি সাউথ আবাসনে অর্পিতার গাড়ি রাখার পার্কিং। স্থানীয় সূত্রের খবর, নিয়ম না মেনেই তৈরি করা হয়েছিল ওই পার্কিংটি। জানা গিয়েছে, প্রভাব খাটিয়ে নাকি কংক্রিট এবং লোহা দিয়ে পাকাপাকিভাবে পার্কিং-এর জায়গা তৈরি করে নিয়েছিলেন তিনি। সেই কারণেই দমকলের তরফে এই পার্কিংটি ভেঙে ফেলা যেতে পারে সূত্র মারফত জানা গিয়েছে।

ডায়মন্ড সিটি সাউথ আবাসনে অর্পিতার গাড়ি পার্কিং-এর ওই জায়গাটিতে দেখা গিয়েছে, উপরে ঢালাই ছাদ করা। তার উপর রয়েছে লোহার রেলিং। সেখানে আবার বেশ কিছু ছোট ছোট গাছে টব বসানো রয়েছে। অথচ আবাসনের অন্যান্য আবাসিকদের যে পার্কিং-এর জায়গাগুলি রয়েছে, সেগুলির উপরে রয়েছে টিনের শেড। সূত্রের খবর, একপ্রকার প্রভাব খাটিয়েই এইভাবে নিয়মবিরুদ্ধভাবে এই পাকাপাকি পার্কিং-এর জায়গা করে নিয়েছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। স্থানীয় সূত্রে খবর, বিষয়টি নিয়ে এর আগেও অভিযোগ তোলা হয়েছিল বিষয়টি নিয়ে। কিন্তু, বিষয়টি নিয়ে ক্যামেরার সামনে মুখ খুলতে চাইছেন না আবাসিকদের কেউ।

জানা গিয়েছে, আবাসনের যে টাওয়ারটির লাগোয়া এই পার্কিং-এর জায়গাটি তৈরি করা হয়েছে, সেখানে বিল্ডিং-এর দেওয়ালে ড্রিল করে লোহার বিমগুলি লাগানো হয়েছিল। সূত্রের খবর, এমনভাবে তৈরি হওয়া পাকাপাকি পার্কিং-এর জায়গাটি এবার ভেঙে দেওয়া হবে দমকলের তরফে। আগামী কয়েকদিনের মধ্যেই এই বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলে সূত্র মারফত জানা গিয়েছে।

প্রসঙ্গত, এই ডায়মন্ড সিটি সাউথ আবাসনেই অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল টাকার পাহাড়। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হানায় তাঁর বাড়ি থেকে ২১ কোটি ৯০ লাখ টাকা উদ্ধার হয়েছিল। এর পাশাপাশি পাওয়া গিয়েছিল প্রচুর পরিমাণে সোনা এবং বিদেশি মুদ্রা। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দাবি, এই অর্পিতা মুখোপাধ্যায় রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়ের ঘনিষ্ঠ।