Na bollei Noy: টাকার পাহাড় দেখার পর অন্য নেতারা স্বস্তিতে আছেন তো? কথাগুলো ‘না বললেই নয়’

Na bollei noy: সামনেই পঞ্চায়েত নির্বাচন। আর বিরোধীরা বলছেন, এবার না কি গাঁ উজাড় হয়ে যাবে।

Na bollei Noy: টাকার পাহাড় দেখার পর অন্য নেতারা স্বস্তিতে আছেন তো? কথাগুলো 'না বললেই নয়'
না বললেই নয়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 3:45 PM

জাস্ট কল্পনা করুন। পাতে দেড় কেজি মতো মাংস। ১২-১৩ টা মাছ ভাজা। খাচ্ছেন অনুব্রত মণ্ডল। না অনেকদিন হল, এমন দামোদর শেঠ সুলভ খাওয়াদাওয়া কেষ্টদা করতে পারেন না। শরীরের নানা অসুখ। অসুখ সারাতে হাজারো ওষুধ। ফলে, অনুব্রত মণ্ডল রসনায় ব্রেক কষেছেন। কিন্তু, তাতে খিদে কি আর মেটে? নিন্দুকেরা বলছেন, কেষ্ট মণ্ডল পেটে না খেলেও, পকেটে খেয়েছেন। মানে পকেট ভরিয়েছেন। অভিযোগ, কখনও কয়লা-পাথর-বালি পাচারের বখরা, কখনও গরু পাচারের হিস্যা প্রণামী পেয়েছেন অনুব্রত। আর তাই, এবার জব্বর জাঁতাকলে ফেঁসেছেন। কিছুতেই পিছু ছাড়ছে না সিবিআই। আজ বাদে কাল, আবার তলব।

সিবিআই দফতরে অনুব্রত গেলে আর বেরোবেন কি না, হলফ করে বলা যাচ্ছে না। সিবিআই না কি অকাট্য সব প্রমাণ নিয়ে বসে আছে। কী জ্বালা বলুন তো! তাহলে কি অনুব্রতর অন্দর-বাস আসন্ন? তাহলে কি আসছে দিন, পঞ্চায়েত এবার অনুব্রত-হীন? বিরোধীরা বলবে, নির্ভয়ে ভোট দিন? মানে পঞ্চায়েতে যদি চড়াম চড়াম করে ঢাক না বাজে। কেষ্ট-হীন তৃণমূল যদি গুড় বাতাসা, নকুলদানা না খাওয়ায়, পাচনের ব্যবহার না করে তাহলে? বীরভূমিতে পত পত করে শাসকের পতাকা উড়বে তো? যেভাবে খুলে আম চোর চোর চিত্‍কার করছে মানুষ! তৃণমূল নেতাদের দেখলেই, লোকে টিটকিরি দিচ্ছে, তাতে তো চিন্তা হচ্ছে। পার্থ চট্টোপাধ্যায়ের কল্যাণে টাকার পাহাড় দেখার পর, তৃণমূলের অন্য় নেতারাও কি খুব একটা স্বস্তিতে আছেন? এই তো গতকালই, হাইকোর্ট বলেছে, ১৯ জন নেতা-মন্ত্রীর সম্পত্তি কীভাবে বেড়েছে, সে ব্যাপারে ইডিও নাক গলাবে। বিরোধীরা মুচকি হাসছে আর বলছে, এবার না কি গাঁ উজাড় হয়ে যাবে।

বিরোধীরা দিবাস্বপ্ন দেখছেন কি না সময় বলবে। তবে একথা সত্যি, সময়টা রাজ্যের শাসক দলের খুব একটা ভালো যাচ্ছে না। তৃণমূল নেতা মাত্রেই কি দিয়েছে যা, নিয়েছে তার বেশি? নিয়ে থাকলে, এবার যদি হাটে হাঁড়ি ভাঙে, তাহলে? পঞ্চায়েত ভোট অ্যাসিড টেস্ট হতে চলেছে? স্ট্র্য়াটেজি বদলে, যে ‘উন্নততর’ তৃণমূলের স্বপ্ন দেখানো হচ্ছে, তা হালে পানি পাবে তো? ও জানে তো, অনুব্রতর দরজায় যেমন সিবিআই! ডোনাল্ড ট্রাম্পের বাড়িতে তেমন এফবিআই! কী কাণ্ড।

এইসব নিয়ে কথা হবে টিভি নাইন বাংলায়। না বললেই নয়, রাত ৮.৫৭।