জবাব ‘অসন্তোষজনক’, বিনয় মিশ্রর ভাইকে আজও তলব সিবিআইয়ের

সায়নী জোয়ারদার

সায়নী জোয়ারদার |

Updated on: Jan 21, 2021 | 10:29 AM

লালা ঘনিষ্ঠ বিনয় মিশ্রকে নাগালে পেতে অত্যন্ত কৌশলী সিবিআই।

জবাব 'অসন্তোষজনক', বিনয় মিশ্রর ভাইকে আজও তলব সিবিআইয়ের
ফাইল চিত্র।

কলকাতা: বিনয় মিশ্রর ভাই বিকাশ মিশ্রকে বৃহস্পতিবার ফের তলব সিবিআইয়ের। বুধবারই গরু পাচারকাণ্ডে টানা ছ’ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। এরপরই ফের হাজিরার নোটিস পাঠানো হয় তাঁকে। সিবিআই সূত্রে খবর, এদিন কয়লা পাচারকাণ্ডে জেরা করা হবে বিকাশকে। নিজাম প্যালেসে সিবিআই দফতরে সকাল ১১টায় হাজির হতে বলা হয় তাঁকে। সাড়ে ১০টার মধ্যেই সেখানে পৌঁছে যান তিনি।

বিনয় মিশ্রকে নাগালে পেতে অত্যন্ত কৌশলী সিবিআই। বিনয়কে পেতে বিকাশেই ভরসা রাখছেন তাঁরা। সূত্রের খবর, বুধবারের জেরায় বিকাশের কাছে সিবিআই বিনয় সংক্রান্ত বেশ কয়েকটি প্রশ্ন রাখে। বিনয় কোথায় সে বিষয়ে জানতে চান তদন্তকারীরা। বিকাশ নাকি জানিয়েছেন, দু’ মাসের বেশি সময় ধরে বাড়িতে নেই তাঁর দাদা। কোনওরকম যোগাযোগও করেননি।

আরও পড়ুন: ১৮ মাসের জন্য কৃষি আইন স্থগিতের প্রস্তাব কেন্দ্রের! ‘সমঝোতা’য় ভরসা নেই অন্নদাতাদের

এরপরই তদন্তকারীদের প্রশ্ন ছিল, বিনয় বিদেশে কি না। তার উত্তরে বিকাশ ‘জানি না’ই বলেছেন বলে সূত্রের খবর। বিদেশে বিনয়ের ব্যবসা রয়েছে কি না সে প্রশ্নের জবাবেও বিকাশ বলেন, ‘বিনয়ই এটা বলতে পারবে’। বিকাশ বুধবারই তদন্তকারীদের জেরার মুখে জানিয়েছেন তিনি লালাকে চেনেন না। এনামূলের নামও কোনওদিন শোনেননি। কয়লা কিংবা গরু পাচারকাণ্ডের টাকা কোথা খাটে, তাও তিনি জানেন না। সূত্রের খবর, বিকাশের জবাবে সন্তুষ্ট হননি তদন্তকারীরা। বুধবার গরু পাচারকাণ্ডে তাঁর বয়ান রেকর্ড করা হয়। এরপর ফের এদিন তাঁকে তলব করা হয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla