Doctors Protest: ‘ভোর ৩টে ৪৫ কেন?’ চন্দ্রিমার প্রশ্নের উত্তর দিলেন ডাক্তাররাও

Doctors Protest: বুধবার ভোর ৩টের পর নবান্নে চিঠি পাঠিয়ে বলেছিলেন, জানিয়েছিলেন যে তাঁরা ৩০ জন প্রতিনিধিকে নিয়ে নবান্নে যেতে চান। নবান্নের তরফে তার উত্তর যায় দুপুর ৩টে বেজে ২১ মিনিটে।

Doctors Protest: 'ভোর ৩টে ৪৫ কেন?' চন্দ্রিমার প্রশ্নের উত্তর দিলেন ডাক্তাররাও
চন্দ্রিমাকে জবাব চিকিৎসকদের Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 8:37 PM

কলকাতা: মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র ডাক্তাররা অবস্থান বিক্ষোভ শুরু করেছেন। তারপর থেকেই আন্দোলনকারীদের সঙ্গে নবান্নের চিঠি চালাচালি হয়েছে। তবে এখনও পর্যন্ত কোনও সমাধান সূত্র বেরিয়ে আসেনি। বুধবার সন্ধ্যায় সেই ডাক্তারদের চিঠি নিয়ে প্রশ্ন তুললেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

জুনিয়র চিকিৎসকেরা বুধবার ভোর ৩টের পর নবান্নে চিঠি পাঠিয়ে বলেছিলেন, জানিয়েছিলেন যে তাঁরা ৩০ জন প্রতিনিধিকে নিয়ে নবান্নে যেতে চান। নবান্নের তরফে তার উত্তর যায় দুপুর ৩টে বেজে ২১ মিনিটে। সেখানে ১২ থেকে ১৫ জন প্রতিনিধি নিয়ে যাওয়ার কথা বলা হয়। এরপর বুধবার সন্ধ্যায় ফের চিঠি দেন আন্দোলনকারীরা। সেখানে পাঁচখানা শর্ত দেন তাঁরা।

এসব চিঠি চালাচালির পর স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য প্রশ্ন তুললেন, ভোর ৩টের পর কেন মেইল গেল মুখ্যমন্ত্রীর দফতরে? সাংবাদিক বৈঠকে চন্দ্রিমা বলেন, “আমরা প্রশ্ন করতে চাই, ভোর ৩টে ৪৫-এ কোনও সিএমও-তে কোনও মেইল পাঠানো হয়? এটা কি খুব স্বাভাবিক? নিশ্চয় নয়? তাহলে কি এর পিছনে কোনও রাজনীতি লুকিয়ে আছে? তাই এই ধরনের ঘটনাপ্রবাহ দেখা যাচ্ছে।”

এই খবরটিও পড়ুন

চন্দ্রিমার এই প্রশ্নের উত্তর দিয়েছেন আন্দোলনকারী চিকিৎসকেরা। তাঁরা বলেছেন, সবার সঙ্গে কথা বলে তবেই মেইল পাঠানো হয়েছে। আন্দোলনকারী জুনিয়র ডাক্তার কিঞ্জল নন্দ বলেন, “আমরা এভাবে আন্দোলন করতে আসিনি। ৯ টায় এলাম আর সাড়ে ৯টায় ডিনার করে শুয়ে পড়লাম! সবার সঙ্গে আলোচনা করেই ওই চিঠি পাঠানো হয়েছে।” অর্থাৎ সবার সঙ্গে কথা বলাতেই সময় লেগেছে বলে দাবি আন্দোলনকারীদের।