CM Mamata Banerjee: ‘বনধ নিয়ে কিছু করতে পারলেন না?’, একাধিক মন্ত্রীর কাজ নিয়ে তীব্র অসন্তোষ মমতার

CM Mamata Banerjee: পঞ্চায়েত ও সেচ দফতরের কাজের খতিয়ানও চেয়েছেন মুখ্যমন্ত্রী। রাজ্য মন্ত্রিসভার বৈঠকে দেওয়া হয়েছে নির্দেশ। সূত্রের খবর, আইনমন্ত্রী মলয় ঘটকের কাজ নিয়েও তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী।

CM Mamata Banerjee: ‘বনধ নিয়ে কিছু করতে পারলেন না?’, একাধিক মন্ত্রীর কাজ নিয়ে তীব্র অসন্তোষ মমতার
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2024 | 6:38 PM

কলকাতা: রাজ্য মন্ত্রিসভার বৈঠকে একাধিক মন্ত্রীর কাজ নিয়ে অসন্তোষ প্রকাশ মুখ্যমন্ত্রীর। সূত্রের খবর, কয়েকটি দফতরের কাজ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মন্ত্রীসভার বৈঠকে সেচ, পঞ্চায়েত, জনস্বাস্থ্য ও কারিগরি, আইন দফতরের কাজ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। সাধারণ মানুষের অসুবিধা হচ্ছে। এমন কিছু হলে তিনি ছেড়ে কথা বলবেন না বলেও জানান। মুখ্যমন্ত্রী বলেন, “আমার কাছে প্রত্যেক জেলা থেকে রিপোর্ট আসছে।” সোজা কথায়, সব মন্ত্রীদের উদ্দেশ্যে দেওয়া হয়েছে কড়া বার্তা।

একইসঙ্গে পঞ্চায়েত ও সেচ দফতরের কাজের খতিয়ানও চেয়েছেন মুখ্যমন্ত্রী। রাজ্য মন্ত্রিসভার বৈঠকে দেওয়া হয়েছে নির্দেশ। সূত্রের খবর, আইনমন্ত্রী মলয় ঘটকের কাজ নিয়েও তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। ক্ষোভের সঙ্গে এ দিন মুখ্যমন্ত্রী বলেন, “আপনি যদি চালাতে না পারেন আমি নিয়ে নেব। আইনে কি করছেন? বনধ নিয়ে কিছু করতে পারলেন না?” 

এই খবরটিও পড়ুন

একইসঙ্গে মমতার তোপের মুখে পড়েছেন মন্ত্রী পুলক রায়ও। মলয়ের মতোই তাঁর কাজ নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, “কি করছ তুমি? বর্ধমানে তোমার পিএইচির কাজের উপর অভিযোগ আসছে। পিএইচই-র কাজের জন্য রাস্তা খোঁড়া হচ্ছে। অথচ তারপর রাস্তা সারাইয়ের কাজ হচ্ছে না। এমন অভিযোগও জমা পড়েছে।” এরপরই ঠিকভাবে কাজ করতে নির্দেশও দেন। প্রসঙ্গত, এদিন আবার ধর্ষণ বিরোধী বিল পেশের ক্ষেত্রে গ্রিন সিগন্যাল দিয়েছে রাজ্য মন্ত্রিসভা। আগামী ৩ সেপ্টেম্বর সেই বিল পেশ হতে পারে জানা যাচ্ছে। ২ তারিখ আনা হতে পারে শোক প্রস্তাব। পরের দিন অর্থাৎ মঙ্গলবার ধর্ষণ নিয়ে কঠোর আইনের বিলটি পেশ করবে রাজ্য সরকার।