‘অশ্লীল’ ফোটোশ্যুটে সায় নায়িকা হওয়ার স্বপ্নে, ভাইরাল হলেন তরুণী, গ্রেফতার অভিযুক্ত

২৮ ডিসেম্বর আক্রান্ত তরুণী বিধাননগর সাইবার ক্রাইম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে তদন্ত চালিয়ে গতকাল ওই পাঁচ যুবককে গ্রেফতার করে পুলিশ।

‘অশ্লীল’ ফোটোশ্যুটে সায় নায়িকা হওয়ার স্বপ্নে, ভাইরাল হলেন তরুণী, গ্রেফতার অভিযুক্ত
প্রতীকী ছবি , অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2021 | 3:50 PM

কলকাতা: রাতারাতি সিনেমায় চান্স পেতে নিউটাউনের ভাড়া করা হোটেলে ‘বোল্ড’ (bold) ফোটোশ্যুটেও না করেননি বছর চব্বিশের তরুণী। তারপরেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল তিনি। সিনেমায় সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে তরুণীকে এভাবে ফাঁসানোর অভিযোগে পাঁচ যুবককে বুধবার গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। বৃহস্পতিবার ধৃত ওই পাঁচ যুবককে বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে।

বিধাননগর পুলিশ সূত্রে খবর, গত ২৮ ডিসেম্বর ওই তরুণী বিধাননগর সাইবার ক্রাইম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে তদন্ত চালিয়ে গতকাল পাঁচ যুবককে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের কাছ থেকে একাধিক মোবাইল ফোন ও মাদক পাওয়া গিয়েছে।

অভিযোগকারিণীর বয়ানের ভিত্তিতে জানা গিয়েছে, গত বছর ডিসেম্বরে সিনেমায় সুযোগ করিয়ে দেওয়ার নামে নিউটাউনের একটি হোটেলের ঘরে তাঁকে শ্যুট করতে ডাকে ওই পাঁচ যুবক। কাজের প্রয়োজনে বোল্ড শুট্যেও (Photoshoot) আপত্তি ছিল জানাননি ওই তরুণী। এরপর একদিন আচমকাই তিনি দেখেন, তাঁর সেই ফোটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

এই ঘটনায় আর কেউ যুক্ত ছিল কি না বা অন্য কোনও বড় সাইবার ক্রাইম চক্র কাজ করছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: বিয়ের রাতেই ‘ভাইরাল’ কনে, এল না বর