Dilip vs Tathagata : ‘ফালতু লোক, পাত্তাই দিই না’, তথাগতর টুইটের কড়া জবাব দিলীপের

Dilip Ghosh vs Tathagata Roy : দিলীপ ঘোষ বলেন, "যারা জীবনে একটা পঞ্চায়েত জিততে পারেননি, জেতাতে পারেননি, তারা লোককে সার্টিফিকেট দিচ্ছেন। আমি তো কোনওদিন পাত্তাই দিইনি এ সব ফালতু লোককে।"

Dilip vs Tathagata : 'ফালতু লোক, পাত্তাই দিই না', তথাগতর টুইটের কড়া জবাব দিলীপের
তথাগতকে কড়া জবাব দিলীপের
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 11:12 PM

কলকাতা : পুরভোটে তেমনভাবে দাঁত ফোটাতে পারেন পদ্ম শিবির। আসানসোল বা বালিগঞ্জের উপনির্বাচনের ভরাডুবি হয়েছে। আর এরই মধ্যে দলের রাজ্য নেতৃত্বের উপর অসন্তোষ প্রকাশ করতে শুরু করে দিয়েছেন অনেকেই। শুরু হয়েছে দলের অন্দরে বিভিন্ন সাংগঠনিক পদ ছেড়ে প্রতীকী প্রতিবাদের হিড়িক। এরই মধ্যে উপনির্বাচনের ভরাডুবির পর টুইট করেছিলেন তথাগত রায়। খোঁচা দিয়েছিলেন বিজেপির রাজ্য নেতাদের। এবার সেই খোঁচার পাল্টা জবাব দিলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। অভিযোগ তোলেন, তৃণমূলের থেকে সুবিধা নিয়েছেন তথাগত রায়। বিজেপির সহসভাপতির কথায়, “নির্বাচনে একটা আসনে জিততে পারেননি। প্রতিদিন টুইট করেন। এটা একটা বাতিক। ‌ কোনও যোগ্যতা নেই ।”

দিলীপ ঘোষ বলেন, “যারা জীবনে একটা পঞ্চায়েত জিততে পারেননি, জেতাতে পারেননি, তারা লোককে সার্টিফিকেট দিচ্ছেন। আমি তো কোনওদিন পাত্তাই দিইনি এ সব ফালতু লোককে। সমাজের কেউ ভাবে না এ সব। কিন্তু নিজের অস্তিত্ব রাখার জন্য, মিডিয়াতে নিজেদের মুখ রাখার জন্য কেউ কেউ টুইট করছেন, বিবৃতি দিচ্ছেন। আমি তাদের বলব, দল এখন দুর্বল হয়েছে, একটু দম দেখান যদি দম দেখান। যদি দম থাকে দেখান পার্টিকে জিতিয়ে। মানুষ আপনাদের মেনে নেবেন। বাড়ির মধ্যে বউকে পেটাতে পারে সবাই, রাস্তায় এলে মার খেয়ে বাড়ি যেতে হবে।”

উল্লেখ্য, গতকাল তথাগত রায় উপনির্বাচনে বিজেপির বেহাল দশা প্রসঙ্গে টুইটারে লিখেছিলেন, “উপনির্বাচনে বিজেপির যা ফল হল তা তো অপ্রত্যাশিত নয় ! শুধু শুধু দুটো মেয়েকে এই উৎকট গরমের মধ্যে ঘুরিয়ে অপমান করানো হল। বেবুন এবং ফিটার মিস্ত্রি যা মজা লুটবার তা তো লুটে নিয়েছে। বিজেপির শোচনীয় ফল সেটা মজা লোটারই পরিণাম। কর্মীদের মনোবল তলানিতে।পেট্রল-গ্যাসের দাম গৌণ কারণ।”

এই টুইটের জবাবে সোমবার পাল্টা আক্রমণ শানিয়ে দিলীপ ঘোষ বলেন, “যোগ্যতা নেই কিছু। কিচ্ছু করে দেখাতে পারেননি। আমি চ্যালেঞ্জ করে বলছি, জ্যোতিবাবুর থেকে তিনি সুবিধা নিয়েছেন। তৃণমূলের থেকে সুবিধা নিয়েছেন। পার্টির থেকেও সব সুবিধা নিয়েছেন, আর দিয়েছেন জিরো। এদের নিয়ে সময় নষ্ট করা। নিজেদের একটা মান মর্যাদা থাকা উচিত, যে কতটা নামা উচিত, কিন্তু এদের সেটাও নেই। কারণ কোনওদিন সম্মানই পাননি।”

আরও পড়ুন : SSC Candidate Soma Das : ‘মৃত্যুর দোরগোড়ায় পৌঁছেও হাল ছাড়িনি…’, অন্য জীবনের কথা লিখলেন ক্যানসার আক্রান্ত SSC প্রার্থী সোমা

আরও পড়ুন : PM Modi BGBS: মমতার শিল্প সম্মেলনে থাকবেন কি মোদী? আমন্ত্রণপত্র ঘিরে বাড়ছে ধোঁয়াশা