Doctor’s Protest: বেঁধে দেওয়া হল সময়! জুনিয়র ডাক্তারদের ওপর চাপ বাড়াতে নয়া কৌশল স্বাস্থ্য দফতরের

Doctor's Protest: আন্দোলনকারী জুনিয়র চিকিৎসক বলেন, "অধ্যক্ষদের চিঠি পাঠানো হয়েছে। তিনি জানান, কলেজের কী পরিস্থিতি। আমরাও বলছি, আমরাও কাজে যোগ দিতে চাই। চাই না, এমনটা নয়। আমাদের দাবিদাওয়া মেনে নিচ্ছে, বলতেই পারত। তাহলে পাঁচ মিনিটে সমস্যার সমাধান হত।"

Doctor's Protest: বেঁধে দেওয়া হল সময়! জুনিয়র ডাক্তারদের ওপর চাপ বাড়াতে নয়া কৌশল স্বাস্থ্য দফতরের
স্বাস্থ্য দফতরের চিঠি Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 3:05 PM

কলকাতা: দু’দিনেরও বেশি সময় পেরিয়ে গিয়েছে। এখনও স্বাস্থ্যভবনের বাইরে ধরনায় বসে আন্দোলনকারী জুনিয়র ডাক্তররা। এবার স্বাস্থ্যভবনেরও পাল্টা কৌশল। স্নায়ুযুদ্ধে এগনোর পথ খুঁজছে রাজ্যের প্রশাসন-স্বাস্থ্যদফতর। জানা যাচ্ছে, স্বাস্থ্য দফতরের তরফে রাজ্যের সমস্ত সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষকে চিঠি করা হয়েছে। দুপুর ২টোর মধ্যে, কত জন জুনিয়র ডাক্তার কাজে যোগ দিলেন, তা জানতে চাইল স্বাস্থ্যদফতর। আর চিঠি ইস্যু করা হল কখন? দুপুর ২টোর ঠিক পনেরো মিনিট আগে। অর্থাৎ ১৫ মিনিটের মধ্যে রিপোর্ট দিতে হবে অধ্যক্ষকে।

আন্দোলনকারী জুনিয়র চিকিৎসক বলেন, “অধ্যক্ষদের চিঠি পাঠানো হয়েছে। তিনি জানান, কলেজের কী পরিস্থিতি। আমরাও বলছি, আমরাও কাজে যোগ দিতে চাই। চাই না, এমনটা নয়। আমাদের দাবিদাওয়া মেনে নিচ্ছে, বলতেই পারত। তাহলে পাঁচ মিনিটে সমস্যার সমাধান হত।”

আন্দোলনকারী আরও এক চিকিৎসক বলেন, “হুঁশিয়ারি হতেই পারে। কিন্তু আমরা সেটাকে ভয় পাই না, সেটা আগেও বলেছি। যে কারণে লড়ছি, লড়াইটায় ভুল ঠিকে ব্যাপারই নয়। আমরাই ঠিক।”

এই খবরটিও পড়ুন