Taratala School Bus Fire: হঠাৎ দাউ দাউ করে জ্বলতে শুরু করল স্কুল বাস, তারাতলায় ছড়াল আতঙ্ক

Taratala School Bus Fire: স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, তারাতলায় দুপুরে রাস্তার ধারে একটি বাস দাঁড়িয়েছিল। আচমকাই বাস থেকে কালো ধোঁয়া বের হতে শুরু করে।

Taratala School Bus Fire: হঠাৎ দাউ দাউ করে জ্বলতে শুরু করল স্কুল বাস, তারাতলায় ছড়াল আতঙ্ক
স্কুল বাসে আগুন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 4:30 PM

কলকাতা: ব্যস্ত সময়। রাস্তা দিয়ে হু হু করে যাচ্ছে গাড়ি। ঠিক এই সময়েই রাস্তার পাশে দাঁড়িয়েছিল একটি বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের গাড়ি। আচমকাই দাউ দাউ করে জ্বলতে শুরু করে বাসটি। স্তম্ভিত হয়ে যান পথচলতি সাধারণ মানুষ ও অন্যান্য গাড়ির চালকরা। তারাতলায় একটি স্কুল বাসে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। তবে সেসময় বাসে কেউ না থাকায় বড় বিপদের থেকে রক্ষা মিলেছে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, তারাতলায় দুপুরে রাস্তার ধারে একটি বাস দাঁড়িয়েছিল। আচমকাই বাস থেকে কালো ধোঁয়া বের হতে শুরু করে। মুহূর্তের মধ্যে গোটা বাসটিতে আগুন ধরে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল। দমকলের একটি ইঞ্জিন কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, যান্ত্রিক গোলোযোগ, শর্ট সার্কিটের জেরেই বাসটিতে আগুন লেগেছে। তবে বাসটি সেসময় ফাঁকা ছিল। স্কুলটাইম না হওয়ায় বড় বিপদ হয়নি। তা না হলে স্কুল বাসে আগুন লাগলে বড় বিপদ ঘটতে পারত।

তবে স্কুল বাসে আগুন লাগায় দৃশ্যত পথ চলতি সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। এক জন বলেন, “আমরা প্রথমে ভয় পেয়ে গিয়েছিলাম, স্কুলের কোনও বাচ্চা ছিল কিনা। তবে দেখলাম বাসটি ফাঁকা। কীভাবে আগুন লাগল, তা তো বোঝা যায়নি। কালো ধোঁয়ায় চারদিক ঢেকে যায়। পরে দমকল এসে আগুন নেভায়।” জানা যাচ্ছে, নির্দিষ্ট স্কুলের সঙ্গে পরে পুলিশের তরফে যোগাযোগ করা হয়।