ফি মুকুবের দাবিতে এআইডিএসও-র বিক্ষোভ, রণক্ষেত্র কলেজ স্ট্রিট চত্বর

Kolkata: অতিমারি পরিস্থিতিতে অনেক অভিভাবকই কাজ হারিয়েছেন। অনেকে কাজে যেতে পারছেন না।

ফি মুকুবের দাবিতে এআইডিএসও-র বিক্ষোভ, রণক্ষেত্র কলেজ স্ট্রিট চত্বর
নিজস্ব চিত্র
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jul 26, 2021 | 12:33 PM

কলকাতা: করোনা আবহে স্কুল-বিশ্ববিদ্যালয়ের ফি মুকুব, অবিলম্বে অনলাইন ক্লাস বন্ধ করে অফলাইন ক্লাস চালুর দাবিতে কলেজ স্ট্রিট মোড়ে এআইডিএসও-র বিক্ষোভ। কলেজ স্ট্রিট মোড় অবরোধ করায় বিক্ষোভকারীদের গ্রেফতার করে পুলিশ।

অতিমারি পরিস্থিতিতে অনেক অভিভাবকই কাজ হারিয়েছেন। অনেকে কাজে যেতে পারছেন না। এই পরিস্থিতিতে অনেকের পক্ষে ছেলেমেয়েদের স্কুলের ফিজ দেওয়া কষ্টকর হচ্ছে। এদিকে, করোনা কালেও অনেক স্কুল ফিজ বাড়িয়ে দিয়েছে। তার প্রতিবাদে অভিভাবকদের বিক্ষোভের একাধিক উদাহরণ সামনে এসেছে। এবারে বিক্ষোভে সামিল করল ডিএসও।

সকালে কলেজ স্ট্রিটের সামনে জমায়েত হন ডিএসও কর্মী সমর্থকরা। কলকাতা বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে মিছিল করে তাঁরা কলেজ স্ট্রিট মোড় পর্যন্ত আসেন। সেখানে বিক্ষোভ দেখাতে থাকেন। অবস্থান বিক্ষোভ তুলে নেওয়ার জন্য পুলিশের তরফে প্রথমে আবেদন জানানো হয়।

কিন্তু নিজেদের অবস্থানে অনড় থাকেন ডিএসও কর্মীরা। এরপরই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় ডিএসও কর্মীদের। বিক্ষোভকারীদের হঠাতে লাঠিচার্জ করতে থাকে পুলিশ। বেশ কয়েকজন কর্মীদের টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলা হয়। কলেজ স্ট্রিট মোড় কার্যত রণক্ষেত্রের চেহারা নেয়। এরপর একটি বাস নিয়ে আসা হয়। সেখানেও বিক্ষোভকারীদের তোলা হয়। এলাকায় পুলিশ পিকেট মোতায়েন রয়েছে। আরও পড়ুন: ‘চামচাগিরি করেই জীবন কেটে গেল’, সৌগত রায়কে কটাক্ষ দিলীপের

COVID third Wave

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla