বৃষ্টির সন্ধ্যায় ফাঁকা রাস্তায় তৃণমূল কর্মীকে পিছন থেকে ডাক, ঘুরতেই ‘কোপ’!

Kolkata: তমাল দাস নামে ওই তৃণমূল কর্মী চেতলার বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার সন্ধ্যায় তমাল চেতলা বাজার থেকে বাড়ি ফিরছিলেন।

বৃষ্টির সন্ধ্যায় ফাঁকা রাস্তায় তৃণমূল কর্মীকে পিছন থেকে ডাক, ঘুরতেই 'কোপ'!
চিত্র সাংবাদিক- রাজ ঘোষাল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 8:42 AM

কলকাতা: ভরসন্ধ্যায় তৃণমূল কর্মীকে (TMC) রাস্তায় ফেলে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ। ঘটনাকে ঘিরে উত্তেজনা চেতলায় (Chetla)। আশঙ্কাজনক অবস্থায় তমাল দাস নামে ওই তৃণমূল কর্মীকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তমাল দাস নামে ওই তৃণমূল কর্মী চেতলার বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার সন্ধ্যায় তমাল চেতলা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সে সময় কয়েকজন যুবক তাঁর ওপর হামলা চালান। তাঁকে রাস্তায় ফেলে মারধর করা হয়। এমনকি ভরাবাজারে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলেও অভিযোগ।

ঘাড়ে গভীর ক্ষত তৈরি হয় তমালের। পেটেও মারাত্মক ক্ষত হয়। রক্তাক্ত অবস্থায় রাস্তাতেই পড়ে থাকেন তিনি। তাঁর আর্তনাদে ছুটে আসেন স্থানীয়রা। কিন্তু ততক্ষণে এলাকা ছেড়ে চম্পট দেন অভিযুক্তরা। এরপর স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করান।

এক্ষেত্রে স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, ঘটনার পিছনে বিজেপি কর্মীদের হাত রয়েছে। এ প্রসঙ্গে ৭৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা অরিন্দম দাস বলেন, “আমাদের মনে হচ্ছে এর পিছনে অনির্বাণ চট্টোপাধ্যায়ের হাত রয়েছে। তাঁরই দলের লোকেরা হামলা চালিয়েছে। ক্ষমতা জাহির করতেই এই হামলা।”

জানা গিয়েছেন অনির্বাণ চট্টোপাধ্যায় এলাকায় সক্রিয় বিজেপি কর্মী বলে পরিচিত। তবে এই অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় বিজেপি নেতারা কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। পুলিশ অভিযোগ খতিয়ে দেখছে। এর পিছনে পুরনো কোনও শত্রুতা আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। আরও পড়ুন: প্রমাদ গুনছে কলকাতা, লাল সতর্কতা জারি ৬ জেলায়