সবেমাত্র বাইকটা দাঁড় করিয়েছিলেন, মা উড়ালপুল থেকে ছিটকে নীচে পড়ে গেলেন যুবক!

কথাগুলো বলার সময়েও গলা কাঁপচ্ছিল প্রত্যক্ষদর্শীর।

সবেমাত্র বাইকটা দাঁড় করিয়েছিলেন, মা উড়ালপুল থেকে ছিটকে নীচে পড়ে গেলেন যুবক!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 01, 2021 | 3:32 PM

কলকাতা: “সঙ্গে ছিলেন বান্ধবী। বাইক পাশে ‘স্ট্য়ান্ড’ করা ছিল। রিং হওয়ায় পকেট থেকে মোবাইলটা সবেমাত্র বার করে কানে ধরেছিলেন। আচমকাই পিছন থেকে ধাক্কা মারে একটি গাড়ি। ফ্র্যাকশন অফ সেকেন্ডের মধ্যেই উড়ালপুলের রেলিং টপকে একেবারে নীচে পড়ে গেলেন যুবক। জাস্ট কিচ্ছু বোঝা যায়নি।” কথাগুলো বলার সময়েও গলা কাঁপচ্ছিল প্রত্যক্ষদর্শীর। সোমবার দুপুরে মা উড়ালপুলের (Maa Flyover) ওপর ভয়ঙ্কর দুর্ঘটনা (Bike Accident)। যা কার্যত আগে দেখেনি শহর। যুবকের পকেটের নথি থেকে জানা গিয়েছে তাঁর নাম শুভময় মৈত্র।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, যুবকটি বাইকে সায়েন্স সিটির দিক থেকে পার্কসার্কাসের দিকে যাচ্ছিলেন। পিছনেই ছিলেন আরেক তরুণী। চায়না টাউনের কাছে তাঁর মোবাইলে একটি ফোন আসে। উড়ালপুলের পাশে বাইক দাঁড় করিয়েই মোবাইলটি বার করচ্ছিলেন তিনি। সেসময়ই পিছন থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারে।

তরুণী পাশে দাঁড়িয়ে থাকায় তিনি সামান্য চোট পান। কিন্তু ততক্ষণে রেলিং টপকে একেবারে নীচে পড়ে গিয়েছেন যুবক। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। তাঁর মাথায় মারাত্মক চোট লেগেছে। চোট লেগেছে কোমর, বুক, পীঠেও। চিকিৎসকরা জানিয়েছেন, যুবকের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: শীতলতম ফেব্রুয়ারি! ৪৮ ঘণ্টায় দক্ষিণবঙ্গে আরও নামবে পারদ

উড়ালপুলের ওপর তখনও পড়ে রয়েছে চাপ চাপ রক্ত। আকস্মিকতার ঘোর কাটিয়ে উঠতে পারছেন না প্রত্যক্ষদর্শীরা। দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ স্তব্ধ হয়ে যায় গাড়ি চলাচল। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে।