Kolkata Body Recovered: গড়ফায় আবাসনের ছাদে পরিচারিকার দেহ উদ্ধার, ফ্ল্যাটমালিকের বিরুদ্ধে মামলা রুজু

Kolkata: সোমবার রাতে ছাদে ঝুলন্ত দেহ দেখে গড়ফা থানায় খবর দেন ফ্ল্যাটের বাসিন্দারা।

Kolkata Body Recovered: গড়ফায় আবাসনের ছাদে পরিচারিকার দেহ উদ্ধার, ফ্ল্যাটমালিকের বিরুদ্ধে মামলা রুজু
গড়ফায় আবাসনের ছাদে পরিচারিকার দেহ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 23, 2021 | 1:23 PM

কলকাতা: গড়ফার কালীতলা পার্ক লেন এলাকায় মহিলার রহস্যমৃত্যু। ফ্ল্যাটের ছাদ থেকে উদ্ধার মহিলার ঝুলন্ত দেহ। সোমবার রাতে ছাদে ঝুলন্ত দেহ দেখে গড়ফা থানায় খবর দেন ফ্ল্যাটের বাসিন্দারা। টাকা আদায়ের জন্য ফ্ল্যাটে ডেকে নিয়ে গিয়ে খুন। অভিযোগ রুমা ঘোষের পরিবারের। গড়ফা থানায় ফ্ল্যাট মালিক নারায়ণী মালাকার ও তাঁর এক পুরুষ সহযোগীর বিরুদ্ধে মামলা রুজু মৃতার স্বামীর।  ঘটনায় এখনও গ্রেফতার হয়নি কেউ।

সোমবার রাত সাড়ে আটটা নাগাদ আবাসনের ছাদে দেহটি দেখতে পান বাসিন্দারা। রুমা বিভিন্ন বাড়িতে পরিচারিকার কাজ করতেন। সোমবার কালীতলা পার্ক লেনের বাড়িতে কাজের জন্য যান। লেকডাউনের আগে সেখানেই কাজ করতেন। পরে কাজ ছেড়ে দেন। পুলিশ সূত্রে খবর, আজ ফের কাজ চাইতে যান ফ্ল্যাটের মালিক এইচ কে মালাকারের কাছে।

কাজে রাখতে চাননি মালিক। এরপরেই ছাদ থেকে দেহ উদ্ধার হয় দেহ। যদিও মৃতার পরিবারের বক্তব্য, রুমা ওই ফ্ল্যাটের মালিকের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলেন। চড়া সুদে সেই টাকার অঙ্ক দাঁড়ায় প্রায় এক লক্ষ।

ফ্ল্যাটের মালিক সেই টাকা ফেরৎ দেওয়ার জন্য চাপ বাড়াছিলেন। মৃতার স্বামীর বক্তব্য, “অনেকক্ষণ বাড়ি ফিরছিল না বলে চিন্তা হচ্ছিল। অনেক জায়গাতেই খোঁজ করছিলাম। তারপরই তো জানতে পারি এই ঘটনা। আমার বউ টাকা ধার করেছিল, এটা সত্যি। খেটে টাকাও জোগাড় করার চেষ্টা করছিল। কিন্তু টাকা শোধ করতে পারছিলাম না। ওই বাড়ির কাজ থেকে বার করে গিয়েছিল। কেন আবার কাজে গেল? নাকি ওকে কেউ ডেকে নিয়ে গেল, বুঝতে পারছি না। আত্মহত্যা করার মতো কিছু তো ছিল না।”

এক প্রতিবেশীর কথায়, “আমরা খোঁজাখুঁজি করছিলাম। আবাসনের ছাদে গিয়ে দেখতে পাই ঝুলছে। অস্বাভাবিক মৃত্যু, তা দেখেই বোঝা যাচ্ছিল। কিন্তু খুন না আত্মহত্যা তা বোঝা যাচ্ছে না।” দেহটি আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। আবাসিকের অনান্য বাসিন্দাদের সঙ্গে কথা বলছে পুলিশ। কথা বলা হচ্ছে মৃতার পরিবারের সদস্যদের সঙ্গে। যদিও ফ্ল্যাটের মালিক এ বিষয়ে সংবাদমাধ্যমের সামনে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

দেহটি আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। আবাসিকের অনান্য বাসিন্দাদের সঙ্গে কথা বলছে পুলিশ। কথা বলা হচ্ছে মৃতার পরিবারের সদস্যদের সঙ্গে। যদিও ফ্ল্যাটের মালিক এ বিষয়ে সংবাদমাধ্যমের সামনে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই বিষয়টি বোঝা যাবে, খুন নাকি আত্মহত্যা। ফ্ল্যাটের মালিককেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কেন ওই মহিলা টাকা ধার নিয়েছিলেন, কেনই বা এক জন পরিচারিকাকে এত টাকা ধার দিয়ে দিয়েছিলেন ফ্ল্যাটের মালিক, ওই মহিলা নিজেই ওই ফ্ল্যাটে কাজ চাইতে গিয়েছিলেন নাকি তাঁকে কাজ দেওয়ার টোপ দিয়ে ডাকা হয়েছিল, তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।


আরও পড়ুন: শোধ করতে পারেনি ব্যাঙ্কের ঋণ! শহরের আরও এক বড় সংস্থার সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি