প্ল্যানমাফিক ডাকাতি করতে গিয়েই ফাঁস কীর্তি! বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে গ্রেফতার আরও এক শার্প শুটার

Manish Shukla Murder Case: গত ৩০ জুলাই হরিয়ানায় একটি দোকানে ডাকাতি করতে গিয়ে গ্রেফতার হয় মণীশ। জেরায় তদন্তকারীরা জানতে পারেন, মণীশ শার্প শুটার হিসাবে কাজ করত।

প্ল্যানমাফিক ডাকাতি করতে গিয়েই ফাঁস কীর্তি! বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে গ্রেফতার আরও এক শার্প শুটার
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 1:27 PM

কলকাতা: মণীশ শুক্লা খুনে ধৃত আরও এক শার্প শুটার। হরিয়ানা থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। ডাকাতি করতে গিয়ে গ্রেফতার মণীশ সিং নামে ওই শার্প শুটার। জেরায় খুনের কথা স্বীকার করেছেন ধৃত। তাঁকে ট্রানজিট রিমান্ডে নিয়ে আসতে যাবে সিআইডি।

তদন্তে জানা গিয়েছে, গত ৩০ জুলাই হরিয়ানায় একটি দোকানে ডাকাতি করতে গিয়ে গ্রেফতার হন মণীশ। জেরায় তদন্তকারীরা জানতে পারেন, মণীশ শার্প শুটার হিসাবে কাজ করতেন। পশ্চিমবঙ্গের বিজেপি নেতা মণীশ শুক্লা খুনেও তিনি জড়িত। গোটা বিষয়টি সিআইডি তদন্তকারীদের জানানো হয়। আর কে কে এই ঘটনায় জড়িত, তা খোঁজ করছেন তদন্তকারীরা। সেক্ষেত্রে মণীশকে জেরা করার প্রয়োজন রয়েছে। তাই মণীশকে ট্রানজিট রিমান্ডে নিয়ে আসতে যাবে সিআইডি। এই নিয়ে মণীশ শুক্লা খুনে ৪ জন শার্প শুটারকে গ্রেফতার হল।

এর আগে শার্প শুটার অনীশকে তামিলনাড়ু থেকে গ্রেফতার করে পুলিশ। মণীশ শুক্লা খুনের ঘটনায় প্রথম থেকেই অনীশকে খুঁজছিল সিআইডি। বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের চার মাস পর বৃহস্পতিবার তামিলনাডুতে একটি ডাকাতির চেষ্টার ঘটনায় গ্রেফতার করা হয় তাঁকে। সিআইডি সূত্রে খবর, একটি বড়সড় ডাকাতির পরিকল্পনা নিয়ে এদিন গিয়েছিলেন অনীশ।

গত ৪ অক্টোবর উত্তর ২৪ পরগনার টিটাগড় থানা থেকে সামান্য দূরে গুলি করে খুন করা হয় বিজেপি নেতা মণীশ শুক্লকে। তদন্তে নেমে পুলিস সিসি ক্যামেরায় বেশ কিছু তথ্য পায়। দেখা যায়, ঘটনার সময় মণীশের গাড়িটি বিটি রোডের ধারে দাঁড় করানো ছিল। বেশ কয়েকজনের সঙ্গে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন তিনি। সে সময়ই মোটর বাইকে এসে কেউ খুব কাছ থেকে গুলি চালায় মণীশের উপর।

মণীশ খুনের ঘটনায় ইতিমধ্যেই ব্যারাকপুর আদালতে প্রথম চার্জশিট পেশ করেছে সিআইডি। এই ঘটনায় যে ১০ জনকে গ্রেফতার করা হয় তাদের জেরা করেই উঠে আসে অনীশের নাম। আরও পড়ুন: অস্বস্তিকর গরমের সঙ্গে ক’দিন চলবে টানা বৃষ্টি? জানাল আবহাওয়া দফতর