ব্রিগেডে এসেছিলেন, ২৪ ঘণ্টা পর বাড়ি ফিরলেন দুই বাম কর্মী!

ব্রিগেড সমাবেশে (Brigade 2021) এসে নিখোঁজ হয়ে গিয়েছিলেন দুই বাম কর্মী।

ব্রিগেডে এসেছিলেন, ২৪ ঘণ্টা পর বাড়ি ফিরলেন দুই বাম কর্মী!
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Mar 01, 2021 | 3:48 PM

কলকাতা: ব্রিগেড সমাবেশে (Brigade 2021) এসে নিখোঁজ হয়ে গিয়েছিলেন দুই বাম কর্মী। ২৪ ঘণ্টা পরও খোঁজ মিলল এক জন প্রৌঢ় ও এক কিশোরের।

ব্রিগেড শেষ হওয়ার পরই প্রাথমিকভাবে ৪০০ জনের নিখোঁজ হওয়ার খবর মিলেছিল। বাম নেতৃত্বও এ তথ্য মেনে নেয়। সভাস্থল থেকেই মাইকিং করা হয়। তৎপরতার সঙ্গে শুরু হয় খোঁজও। পরে তাঁদের খোঁজ মেলে। রবিবার রাত পর্যন্তও ১২ জনের হদিশ মিলছিল না। পরে পুলিশের সহযোগিতায় তাঁদেরও খোঁজ মেলে। ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও ওই দু’জনের হদিশ মিলছিল না।

জানা গিয়েছে, নিখোঁজ হয়ে যান বামকর্মী রফিকূল ওরফে রাঙাবাবু। তাঁর বাড়ি উত্তর ২৪ পরগনার আমডাঙায়। নিখোঁজ হয়ে গিয়েছিলেন বছর পনেরোর সৌরভ দে। তার বাড়ি নারকেলডাঙা এলাকায়। আমডাঙা থানার পুলিশ ও কলকাতা পুলিশ যৌথভাবে খোঁজ করছে। সোমবার দুপুরের পর খোঁজ মেলে তাঁদের। তবে তাঁরা কোথায় গিয়েছিলেন, কোথায় ছিলেন এতক্ষণ, তা জানা যায় নি।

আরও পড়ুন: দ্বিতীয় ডোজের টিকাকরণের শুরুতেই হোঁচট, কী ঘটল এসএসকেএম, আরজি কর হাসপাতালে?

প্রসঙ্গত, বামেদের নবান্ন অভিযানে এসে নিখোঁজ হয়ে যান তমলুকের বাহারপোতা গ্রামের বাসিন্দা দীপক পাঁজা। এখনও পর্যন্ত বাড়ি ফেরেননি তিনি। স্বামীর খোঁজে নবান্নে এসেছিলেন তাঁর স্ত্রী সরস্বতীও। এ ক’দিনে তাঁর বাড়িতে এসেছে একাধিক বাম নেতৃত্ব। কিন্তু এখনও বেপাত্তা তিনি।