Suvendu vs Kunal: হোটেলে অনুষ্ঠান নিয়ে অভিষেককে আক্রমণ শুভেন্দুর, জবাবে বিরোধী দলনেতাকে রোজ ফুল পাঠাবে তৃণমূল

TMC vs BJP: তৃণমূল মুখপাত্র বলেন, "আমরা গভীরভাবে অনুভব করছি, ওর (শুভেন্দু অধিকারী) একটি দিশাহারা অবস্থা। একটি পাগলামির লক্ষণ দেখা যাচ্ছে। উদ্বেগ সবসময় কাজ করছে।"

Suvendu vs Kunal: হোটেলে অনুষ্ঠান নিয়ে অভিষেককে আক্রমণ শুভেন্দুর, জবাবে বিরোধী দলনেতাকে রোজ ফুল পাঠাবে তৃণমূল
শুভেন্দু বনাম কুণাল
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2022 | 3:23 PM

কলকাতা: বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) একটি টুইট ঘিরে ফের শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। সেই টুইটের মূল বিষয়, কলকাতার এক অভিজাত হোটেল। শুভেন্দুর দাবি, ওই হোটেল রবিবার রাতে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। পাঁচশোর বেশি পুলিশকর্মী, বম্ব স্কোয়াড, ডগ স্কোয়াড মোতায়েন করা হয়েছে ওই হোটেল চত্বরের নিরাপত্তার জন্য। গেট বসানো মেটাল ডিটেক্টর এবং হাতে ধরা মেটাল ডিটেক্টর উভয় ব্যবস্থাই রাখা হয়েছে সেখানে। কিন্তু কেন এই নিরাপত্তার আঁটসাঁট ব্যবস্থা? শুভেন্দু সরাসরি কারও নাম উল্লেখ না করলেও, রাজ্য রাজনীতির পর্যবেক্ষকদের একাংশের মতে, অভিষেকের ছেলে জন্মদিনের অনুষ্ঠানের জন্যই এই নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে বলে ইঙ্গিত বিরোধী দলনেতার। সেই সঙ্গে রাজ্যের বিরোধী দলনেতার আরও দাবি, এই নিরাপত্তা ব্যবস্থার জন্য কোনও সরকারি কোনও নির্দেশিকা জারি করা হয়নি। যদিও শুভেন্দু অধিকারীর এই দাবি সম্পূর্ণ ভুল বলে দাবি তৃণমূলের।

শুভেন্দুকে আক্রমণ করে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “আজ রাতে কোথাও কোনও ডিনার হচ্ছে না। কারণ, ওই হোটেলে যে অনুষ্ঠানটি হয়েছে দুপুরে, সেটি হল অভিষেক বন্দ্যোপাধ্যায় যে ফুটবল ক্লাবের মুখ্য উপদেষ্টা, সেই ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব আত্মপ্রকাশের প্রথম মরশুমেই প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগ খেলার যোগ্যতা অর্জন করেছে। সেই কারণে, ক্লাবের কোচ, খেলোয়াড় ও দলের সঙ্গে মিলিত হচ্ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।”

কুণাল ঘোষের বক্তব্য, “এই রাজ্যে কুৎসা, অপপ্রচার, মিথ্যাচার ছাড়া তথাকথিত বিরোধী দলগুলির এবং মাথায় একটু চিড় ধরা বিরোধী দলনেতার যে অন্য কোনও পথ নেই, তা আবার পরিষ্কার হয়ে গেল।” সঙ্গে তিনি আরও বলেন, “ভাবুন, অনুষ্ঠান হচ্ছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের। আর সেটিকে বিরোধী দলনেতা লিখছেন রাতে ছেলের জন্মদিনের অনুষ্ঠান। তাতে কিছু উন্মাদ, পাগল, বিকৃতমনস্ক বিশ্বাস করে নিচ্ছে। কারণ বিরোধী দলনেতার টুইট। আমরা এই চূড়ান্ত মিথ্যাচারের তীব্র নিন্দা করছি। পাশাপাশি আমরা অনুভব করছি, শুভেন্দু অধিকারীর মানসিক বিকৃতি ঘটেছে। তিনি অভিষেক ফোবিয়ায় ভুগছেন। নাহলে, অভিষেকের তিন বছরের বাচ্চা ছেলেকে নিয়ে এই ধরনের কুৎসা কেউ করে?”

তৃণমূল মুখপাত্র বলেন, “আমরা গভীরভাবে অনুভব করছি, ওর (শুভেন্দু অধিকারী) একটি দিশাহারা অবস্থা। একটি পাগলামির লক্ষণ দেখা যাচ্ছে। উদ্বেগ সবসময় কাজ করছে। সেই কারণে তাঁর একটু চিকিৎসাও দরকার। শয়নে, স্বপনে, জাগরণে অভিষেক আর অভিষেক। আমরা অনুভব করছি ওর মাথায় একটু গন্ডগোল হয়েছে। তাই আগামিকাল (সোমবার) থেকে তৃণমূল যুব ও ছাত্র শাখা ওর কাছে একটি করে শুভেচ্ছাবার্তা পাঠাতে শুরু করবে। তাতে থাকবে একটি ফুল, একটি গ্রিটিংস কার্ড যাতে লেখা গেট ওয়েল সুন এবং অভিষেকের একটি ছবি।”