Mukul-Kunal Tussle: ‘মুকুল সেয়ানা পাগল! সোম-বুধ-শুক্র বিজেপি করে’, চাঁচাছোলা আক্রমণ কুণালের

Kunal Ghosh: কুণাল ঘোষ বলেন, "সোম, বুধ, শুক্র বিজেপি করেছে। ও একটি সেয়ানা পাগল। শৃঙ্খলাবদ্ধ সৈনিকের মতো মুখে সেলোটেপ লাগিয়ে বসেছি। আমি তৃণমূলের বিরুদ্ধে কিছু বলছি না।"

Mukul-Kunal Tussle: 'মুকুল সেয়ানা পাগল! সোম-বুধ-শুক্র বিজেপি করে',  চাঁচাছোলা আক্রমণ কুণালের
মুকুল রায়কে কড়া আক্রমণ শানালেন কুণাল ঘোষ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 4:11 PM

কলকাতা : মুকুল মামলায় বিধানসভা শুক্রবারই সিদ্ধান্ত জানিয়েছে। বিধানসভা জানিয়েছে, মুকুল রায় (Mukul Roy) দল বদল করেননি, বিজেপিতেই রয়েছে। আর তারপর শুক্রবার বিকেলেই মুকুলের বিরুদ্ধে আক্রমণ শানাতে দেখা গিয়েছে কুণাল ঘোষকে (Kunal Ghosh)। মুকুল রায়ের গ্রেফতারির দাবি তুলেছেন তিনি। সেটি দলগত অবস্থান নাকি তাঁর নিজস্ব ব্যক্তিগত মতামত, না অবশ্য স্পষ্ট নয়। সেই ঘটনার ২৪ ঘণ্টা যেতে না যেতেই মুকুল রায়কে ফের বেনজির আক্রমণ শানালেন কুণাল। শনিবার বিকেলে মুকুলকে ‘সেয়ানা পাগল’ বলে তীব্র আক্রমণ শানান কুণাল। আজও মুকুলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে কুণাল ঘোষ বলেন, “মুকুল রায় চূড়ান্ত কুৎসা করেছেন দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। সোম, বুধ, শুক্র বিজেপি করেছে। ও একটি সেয়ানা পাগল। শৃঙ্খলাবদ্ধ সৈনিকের মতো মুখে সেলোটেপ লাগিয়ে বসেছি। আমি তৃণমূলের বিরুদ্ধে কিছু বলছি না।”

কুণাল ঘোষ আরও বলেন, “আমি মনে করি মুকুল রায়কে সারদা-নারদা মামলায় গ্রেফতার করে তদন্ত হোক। আদালত যেতে হয়নি মাঝে৷ এখন যেতে হচ্ছে। আমি আদালতে মামলা মাথা উঁচু করে লড়ছি। আমার রাগ হয়েছে। আমি তাই সিবিআই, ইডিকে বলেছি চিঠি দিয়ে। ও তো বিজেপি৷ উনি বিভ্রান্ত করছেন। উনি বিজেপি বিরোধিতা করেননি।” উল্লেখ্য, এর আগে শুক্রবার বিকেলেও মুকুল রায়ের বিরুদ্ধে কার্যত রণং দেহি ভূমিকায় দেখা গিয়েছিল মুকুল রায়কে। টুইট বাণে বিদ্ধ করেছিলেন বিতর্কিত নেতাকে। এর আগে সারদা ও নারদ মামলায় নাম জড়িয়েছিল মুকুল রায়ের। সেই সময় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা তাঁকে ডেকেও পাঠিয়েছিল। তার পরপরই জার্সি বদলে বিজেপিতে নাম লেখান মুকুল। ঘটনার তদন্তের জন্য প্রয়োজনে মুকুল রায়ের সঙ্গে তাঁকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদের জন্যও তিনি যে তৈরি, সেই কথাও শনিবার বলেন কুণাল ঘোষ।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের পরবর্তী সময়ে তৃণমূল ভবনে দেখা গিয়েছিল মুকুল রায়কে। সেদিন তৃণমূল ভবনের কর্মসূচিতে ছিলেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেদিনের অনুষ্ঠানে ছেলে শুভ্রাংশুকে নিয়ে হাজির হয়েছিলেন মুকুল। মুকুল রায়ের গলায় উত্তরীয় পরিয়ে তাঁকে উষ্ণ অভিবাদন জানিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তখন থেকেই জল্পনা ছড়িয়েছিল, তিনি হয়ত বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। কিন্তু বিধানসভায় মুকুল মামলার সিদ্ধান্তে জানিয়ে দেওয়া হয় – মুকুল দল বদলাননি, তিনি বিজেপিতেই রয়েছেন।

আর বিধানসভায় মুকুল মামলার এই সিদ্ধান্তের কথা প্রকাশ্যে আসতেই একের পর এক আক্রমণ কুণাল ঘোষের। যদিও তাঁর এই মন্তব্য, দলগত মন্তব্য নাকি ব্যক্তিগত মন্তব্য, তা এখনও স্পষ্ট নয়। উল্লেখ্য, সাম্প্রতিক অতীতে একাধিকবার মুকুল রায়কে এমন কিছু কথা বলতে শোনা গিয়েছে, যা আপাতভাবে বেশ অসংলগ্ন বলেই মনে হয়। এমনকী মুকুলের ছেলে শুভ্রাংশু রায়ও জানিয়েছিলেন, তাঁর বাবা শারীরিকভাবে অসুস্থ, সেই কারণেই এই ধরনের কথা বলছেন।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা