Mamata Banerjee: বিধানসভা শেষে SSKM ছুটলেন মমতা, দেখা করলেন আহত ACP-র সঙ্গে

Mamata Banerjee: সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভার অধিবেশন থেকে বেরিয়ে সোজা পৌঁছে গিয়েছিলেন হাসপাতালে। সেখানে বেশ কিছুক্ষণ সময় আহত দেবজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা বলেন। তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

Mamata Banerjee: বিধানসভা শেষে SSKM ছুটলেন মমতা, দেখা করলেন আহত ACP-র সঙ্গে
এসএসকেএম হাসপাতালে মমতা বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 8:00 PM

কলকাতা: বিজেপির নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল শহরে। বিজেপি কর্মীদের ছত্রভঙ্গ করতে কোনও খামতি রাখেননি পুলিশকর্মীরা। কাঁদানে গ্যাসের শেল, জলকামান, লাঠিচার্জ কিছুই বাদ যায়নি। খণ্ডযুদ্ধের পরিস্থিতি তৈরি হয়েছিল কলকাতায়। তাতে আহত হয়েছেন কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়। ভর্তি রয়েছেন এসএসকেএম হাসপাতালে। সোমবার তাঁর সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভার অধিবেশন থেকে বেরিয়ে সোজা পৌঁছে গিয়েছিলেন হাসপাতালে। সেখানে বেশ কিছুক্ষণ সময় আহত দেবজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা বলেন। তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। কীভাবে চিকিৎসা চলছে, সেই সব বিষয়েও খোঁজ নেন তিনি। এরপর আবার বেরিয়ে যান হাসপাতাল থেকে।

আহত অ্যাসিস্ট্যান্ট কমিশনারের সঙ্গে মুখ্যমন্ত্রীর দেখা করার সেই ভিডিয়োটি তৃণমূল কংগ্রেসের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ারও করা হয়েছে। সঙ্গে বিজেপিকে খোঁচা দিয়ে লেখা হয়েছে, “বিজেপির শান্তিপূর্ণ প্রতিবাদে আহত দেবজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে এদিন এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্য়ায়। আমরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।”

উল্লেখ্য, এর আগে তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ও দেখা করতে এসেছিলেন আহত পুলিশকর্মীর সঙ্গে। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কড়া ভাষায় আক্রমণ শানিয়েছিলেন অভিষেক। কুর্নিশ জানিয়েছিলেন পুলিশের ধৈর্য শক্তিকে। বলেছিলেন, সেই জায়গা তিনি থাকলে, তিনি মাথার উপরে গুলি করতেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেই মন্তব্যের পর শোরগোল পড়ে গিয়েছিল চারিদিকে। রাজনৈতিক মহলে, বিরোধী দলগুলি অভিষেকের সেই মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছিল। এবার আহত পুলিশকর্মীর সঙ্গে দেখা করতে হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।