অবশেষে খোঁজ মিলল নবান্ন অভিযানে এসে হারিয়ে যাওয়া দীপক পাঁজার

এক মাসের মাথায় বালি স্টেশন থেকে উদ্ধার করা হল পাঁশকুড়ার নিখোঁজ বাম কর্মী দীপক পাঁজাকে (Deepak Panja)। বালি স্টেশন থেকে উদ্ধার হওয়ার সময় অসংলগ্ন অবস্থা ছিল তাঁর। আপাতত হাওড়া জেলা সিপিএম-র দলীয় অফিসে তাঁকে রাখা হয়েছে।

অবশেষে খোঁজ মিলল নবান্ন অভিযানে এসে হারিয়ে যাওয়া দীপক পাঁজার
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 8:50 PM

কলকাতা: বামেদের (CPIM) নবান্ন অভিযানে এসে নিখোঁজ হয়ে গিয়েছিলেন তিনি। তার পর খড়ের গাদায় সূচ খোঁজার মতো খোঁজা হয়েছিল। কিন্তু পাওয়া যায়নি। অবশেষে এক মাসের মাথায় বালি স্টেশন থেকে উদ্ধার করা হল পাঁশকুড়ার নিখোঁজ বাম কর্মী দীপক পাঁজাকে (Deepak Panja)। বালি স্টেশন থেকে উদ্ধার হওয়ার সময় অসংলগ্ন অবস্থা ছিল তাঁর। আপাতত হাওড়া জেলা সিপিএম-র দলীয় অফিসে তাঁকে রাখা হয়েছে।

তিনি নিখোঁজ হওয়ার পর থেকেই পুলিশ প্রশাসন তৎপর হয়ে উঠেছিল। হিবিয়াস কর্পাসে মামলাও করা হয়। খতিয়ে দেখা হয় শহরের সমস্ত সিসিটিভি ফুটেজ। তবে কোন কিছুতেই খোঁজ মেলেনি। দীপকের খোঁজে গত ২৮ ফেব্রুয়ারির ব্রিগেডেও এসেছিলেন তাঁর স্ত্রী। যদি খুঁজে পাওয়া যায় স্বামীকে! তবে কিছুতেই কিছু না হওয়ায় ক্রমশ আশা হারাতে বসেছিলেন তিনি। শেষ পর্যন্ত রাজ্যের বিভিন্ন এলাকায় নিখোঁজ দীপকবাবুর পোস্টার লাগানো হয়।

আরও পড়ুন: ‘ভোট কাটুয়া’ তকমা এড়াতে নন্দীগ্রামে কি অ-মুসলিম প্রার্থী দেবে আইএসএফ

সেই পোস্টার চোখে পড়েছিল বালির জনৈক বাম কর্মী সুখেন দাসের। দেখতে শুনতে তাঁর মতোই এক ব্যক্তিকে এ দিন বিকেলে বালি স্টেশনে দেখতে পান সুখেনবাবু। কথা বলার পরই বুঝতে পারেন, ইনিই সেই দীপক পাঁজা যাক তন্ন তন্ন করে খোঁজা হচ্ছে। শেষ পর্যন্ত দীপকবাবুকে এনে রাখা হয় হাওড়া জেলা সিপিএম কার্যালয়ে। খবর দেওয়া হয়েছে তাঁর পরিবারকেও।

আরও পড়ুন: তালিকায় ৫০ মহিলা, বাংলার ‘নিজের মেয়ে’দের উপরেই আস্থা তৃণমূলের