Accident: মর্মান্তিক ঘটনা! গাছ কাটা দেখতে গিয়ে প্রাণটাই চলে গেল ন’বছরের ছেলের

New Town: স্থানীয়রা জানান, দড়ি ছিটকে রোহন যখন আছড়ে পড়ে ওর মাথায় ও বুকে গুরুতর আঘাত লাগে। সেখানেই জ্ঞান হারিয়ে ফেলে ছোট্ট ছেলেটি।

Accident: মর্মান্তিক ঘটনা! গাছ কাটা দেখতে গিয়ে প্রাণটাই চলে গেল ন'বছরের ছেলের
নারকেল গাছ কাটা দেখতে গিয়ে মৃত্যু নাবালকের। নিজস্ব চিত্র।


কলকাতা: শিউরে ওঠার মতো ঘটনা হাতিয়ারায়। গাছ কাটার সময় দুর্ঘটনা। সেই দুর্ঘটনায় প্রাণ গেল ন’ বছরের এক নাবালকের। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এলাকার লোকজন জানান, নারকেল গাছ কাটা দেখতে গিয়েই বেঘোরে প্রাণ গেল ওই নাবালকের। মৃতের নাম রোহন আলি মণ্ডল।

নিউটাউন ইকোপার্ক থানার হাতিয়ারা। সেখানে একটি বহুতল তোলার জন্য নারকেল গাছ কাটা হচ্ছিল বলে জানান স্থানীয়রা। সেই গাছ কাটা দেখতে গিয়েছিল ন’বছরের রোহন আলি মণ্ডল। গাছ কাটার যে দড়ি বাঁধা ছিল, সেই দড়ি ধরেই সবাই দাঁড়িয়েছিল, ছিল রোহনও।

গাছ কাটার পর যখন সেই দড়ি ছেড়ে দেওয়া হয় তখনই সেই দড়ির টানে ছিটকে রোহন প্রায় ১০-১২ ফুট দূরে অন্য বাড়ির দেওয়ালে গিয়ে আছড়ে পড়ে। রবিবার সকালে মৃত্যু হয় তার। নিয়ম না মেনে গাছ কাটা হচ্ছিল বলে অভিযোগ স্থানীয়দের। এই ঘটনায় নিউটাউন ইকোপার্ক থানা এলাকার হাতিয়ারা মাঝেরপাড়ায় শোকের ছায়া।

স্থানীয়দের অভিযোগ, শনিবার মাঝেরপাড়া এলাকায় একটি বহুতল তোলার জন্য ফাঁকা জমিতে বেশ কয়েকটি গাছ কাটা হচ্ছিল। সেই গাছ কাটা দেখছিল রোহনও। নিয়ম না মেনে গাছ কাটার জন্যই এই দুর্ঘটনার বলি হতে হল নাবালককে।

স্থানীয়রা জানান, দড়ি ছিটকে রোহন যখন আছড়ে পড়ে ওর মাথায় ও বুকে গুরুতর আঘাত লাগে। সেখানেই জ্ঞান হারিয়ে ফেলে ছোট্ট ছেলেটি। রক্তাক্ত অবস্থায় প্রথমে তাকে নিয়ে যাওয়া হয় এক বেসরকারি হাসপাতালে। পরে অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। রবিবার সকালে সেখানেই তার মৃত্যু হয়। মৃতের পরিবার ইকোপার্ক থানায় অভিযোগ জানাবে বলেও জানিয়েছে।

এক প্রত্যক্ষদর্শী জানান,  “আমরা সবাই দাঁড়িয়ে রয়েছি। সবাই দড়িটা টানছে। বাচ্চা দাঁড়িয়ে ছিল। ওই দড়ি ছাড়তেই একেবারে উড়িয়ে নিয়ে গিয়ে দেওয়ালে ফেলে। মাথা ফেটে যায়। মুখও ফেটে যায়। রক্তে ভেসে যাচ্ছিল। এত বড় একটা নারকেল গাছ। গোড়াটা মেশিন দিয়ে কেটে দেওয়ার পর গাছটা যখন হেলে পড়ে দড়িটা জড়িয়ে বাচ্চাটা ছিটকে পড়ে। খুব লেগেছিল।”

আরও পড়ুন: kmc election 2021: প্রার্থী নিয়ে অসন্তোষ, প্রদেশ কংগ্রেস ভবনেই বিক্ষোভে ফেটে পড়লেন দলীয় কর্মীরা

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla