Arjun Chaurasia: ‘মেরে এমন জায়গায় ফেলে দেব কেউ খুঁজে পাবে না’! কাদের কথা শুনেছিলেন অর্জুনের মা?

Arjun Chaurasia: যে রাতে অর্জুন মারা যায় সেদিন বাড়ির সামনে একটি জটলা শুনেছিলেন অর্জুনের মা। হয়েছিল উত্তপ্ত বাদানুবাদ। কারা ছিল সেই জটলায়?

Arjun Chaurasia: 'মেরে এমন জায়গায় ফেলে দেব কেউ খুঁজে পাবে না'! কাদের কথা শুনেছিলেন অর্জুনের মা?
ছবি - অর্জুনের মায়ের দাবি ঘিরে আরও বাড়ছে চাঞ্চল্য
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2022 | 4:22 PM

কলকাতা: অর্জুন চৌরাসিয়ার (BJP leader Arjun Chaurasia) মৃত্যুতে আরও বাড়ল ধোঁয়াশা। যে রাতে অর্জুন মারা যান সেদিন বাড়ির সামনে একটি জটলা শোনা যায় বলে জানিয়েছেন অর্জুনের মা রেশমি চৌরাসিয়া। এমনকী ওই দিন আর ছেলে বাড়িতে ফেরেননি বলে দাবি মায়ের। তবে কী কেউ অর্জুনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়? এই প্রসঙ্গে অর্জুনের মা বলেন, “ওই দিন বাড়িতে শোয়নি অর্জুন। কাজের জন্য বাড়িতে এসেছিল। আবার তাড়াতাড়ি চলে যায়। তখন বাড়ির সামনে একটা জটলা শুনি। তবে কাউকে দেখিনি। কিন্তু আমি নিজের কানে শুনি, কেউ বলছে, তোকে মেরে এমন জায়গায় ফেলে দেব কেউ খুঁজেই পাবে না। এতটুকুই শোনা যায়। এরপরই আমরা ছেলেকে খুঁজতে শুরু করি। সারারাত ওকে খুঁজি। থানায় যাই। কিন্তু পুলিশ কোনও সহযোগিতা করেনি। যেদিন ওই কথা শুনি সেদিনই এই ঘটনা যদি না ঘটত তাহলে হয়তো কিছু মনে হত না।”

যে সময় জটলার মধ্যে থেকে মেরে ফেলার কথা শোনা গিয়েছিল তারপর কী আর কথা হয়েছিল অর্জুনের সঙ্গে ? প্রশ্নের উত্তের মায়ের জবাব, “তারপর তো আমরা আর ছেলেকে দেখিইনি। তার আগে যখন ও বাড়িতে আসে তখন একটু টিফিন খেয়েই বেরিয়ে যায়। কিন্তু দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় ওকে ফোন করি। কিন্তু ফোন তোলেনি। তখনই চিন্তা হওয়ায় আমরা খোঁজাখুঁজি শুরু করেছিলাম।” প্রসঙ্গত, অর্জুনের মৃত্যুর পর থেকেই তাঁর মৃত্যু নিয়ে ক্রমেই বেড়েছে ধোঁয়াশা। খুন নাকি আত্মহত্যা, সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে উঠে এসেছে নানা তত্ত্ব। এদিকে যে অবস্থায় অর্জুনের দেহ পড়েছিল তাতে দেখে আত্মহত্যা বলে মানতে চাননি অনেকে। এমনকী খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কলকাতায় এসে ঘুরে গিয়েছিলেন অকুস্থল থেকে। দাবি জানিয়েছিলেন সিবিআই তদন্তের।

প্রসঙ্গত, যেদিন অর্জুন নিখোঁজ হন, সেদিন রাত ৩ টে পর্যন্ত তাঁর বাড়ির সামনে একটি ধূসর রঙের গাড়ি দাঁড়িয়েছিল বলে শোনা গিয়েছে। এলাকাবাসীর দাবি এর আগে ওই এলাকায় কখনও গাড়িটিকে দেখতে পাওয়া যায়নি। পাশাপাশি যেখানে গাড়িটি দাঁড়িয়ে ছিল সেখানে সচরাচর গাড়ি পার্ক করা হয় না। স্থানীয় একটি দোকানের সিসিটিভি ফুটেজেও গাড়িটির দেখা মিলেছে বলে জানা যাচ্ছে। রহস্যজনক গাড়িটির গতিবিধি নিয়েও ক্রমেই বাড়ছে ধোঁয়াশা। সূত্রের খবর, অর্জুনের ময়নাতদন্তের প্রাথমিক খুনের কোনও প্রমাণ পাননি চিকিৎসকেরা। তাতেও বেড়েছে চাপানউতর। এদিকে শুরু থেকেই বিজেপির দাবি ছিল খুন হয়েছেন অর্জুন। আর তাতে যোগ রয়েছে শাসক তৃণমূলের।