নিউটাউনে ঘর ভাড়া নিয়ে থাকছিলেন তরুণ-তরুণী, লিভ-ইন পার্টনারের সঙ্গে ভয়ঙ্কর ঘটনা ঘটাল যুবক

Newtown: গত চার মাস ধরে থাকদাঁড়ির প্রামাণিক পাড়ায় এক তরুণীর সঙ্গে ঘর ভাড়া নিয়ে থাকছিলেন সেক্টর ফাইভে কর্মরত এক তথ্য প্রযুক্তি কর্মী।

নিউটাউনে ঘর ভাড়া নিয়ে থাকছিলেন তরুণ-তরুণী, লিভ-ইন পার্টনারের সঙ্গে ভয়ঙ্কর ঘটনা ঘটাল যুবক
একটি সংবাদপত্রের সম্পাদক সন্দীপ শর্মা ও সাংবাদিক সুনীল ব্রারের নামে এফআইআর দায়ের করা হয়েছেপ্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 11:52 AM

কলকাতা: লিভ ইন পার্টনারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় গ্রেফতার হলেন যুবক। চারদিন ধরে তাঁকে খুঁজছিল নিউটাউন থানার পুলিশ। অবশেষে ওই তথ্য প্রযুক্তি কর্মীকে ধরতে পেরেছে পুলিশ। মঙ্গলবার ধৃতকে বারাসত আদালতে তোলা হবে। ধৃত দেবব্রত পতির বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গত চার মাস ধরে থাকদাঁড়ির প্রামাণিক পাড়ায় এক তরুণীর সঙ্গে ঘর ভাড়া নিয়ে থাকছিলেন সেক্টর ফাইভে কর্মরত এক তথ্য প্রযুক্তি কর্মী। নাম দেবব্রত পতি। দেবব্রত রিচা সিং নামে ওই তরুণীর সঙ্গে লিভ-ইন করতেন বলেই পুলিশ সূত্রে দাবি। গত ১৫ জুলাই দু’জনের মধ্যে কোনও বিষয়ে বচসা হয় বলে জানতে পেরেছে পুলিশ।

অভিযোগ, সেই বচসা হাতাহাতিতে পৌঁছয়। এরপরই ওই তরুণীকে ভারী কিছু দিয়ে দেবব্রত আঘাত করেন বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন রিচা। অচৈতন্য অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিযোগ, এই ঘটনার পর থেকেই দেবব্রত পলাতক ছিলেন। তাঁকে খুঁজছিল পুলিশ।

সোমবারই গ্রেফতার করা হয় তাঁকে। পুলিশ সূত্রে খবর, অনিচ্ছাকৃত খুন, মারধর-সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে দেবব্রত পতির বিরুদ্ধে। কেন তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন তা নিয়েও জানতে চায় পুলিশ। নিছক কথা কাটাকাটির জেরেই এই ঘটনা। নাকি এর পিছনে অন্য কোনও কারণও রয়েছে তা নিয়ে ধৃতকে জেরা করা হচ্ছে। মঙ্গলবার আদালতে তোলার পর নিউটাউন পুলিশ দেবব্রতকে নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি জানাবে। আরও পড়ুন: ২১ জুলাইয়ের মঞ্চে বক্তব্য রাখবেন মমতা, অনলাইনে ভেসে উঠবে ‘জাগো বাংলা’র নতুন কলেবর

আরও পড়ুন: ‘অপ্রতিরোধ্য মমতা’কে রুখতে নয়া কৌশল, ২১ জুলাই বিজেপির ‘মানবাধিকার দিবস’ পালন

COVID third Wave