Old Woman Deadbody Recover: একাদশীর সকালে শহর কলকাতায় মর্মান্তিক ঘটনা, উদ্ধার বৃদ্ধার মৃতদেহ

Ballygunge: সকাল থেকেই পচা গন্ধে খটকা লাগছিল বালিগঞ্জ থানা এলাকার চক্রবেড়িয়ে রোডের বাসিন্দাদের। বেলা বাড়তেই তা বাড়তে থাকায় সন্দেহ হয়।

Old Woman Deadbody Recover: একাদশীর সকালে শহর কলকাতায় মর্মান্তিক ঘটনা, উদ্ধার বৃদ্ধার মৃতদেহ
বৃদ্ধার মৃতদেহ উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 5:24 PM

কলকাতা: একাদশীর সকাল। দশমীর ঘুম ছেড়ে তখনও পুরোপুরি বেরিয়ে আসেনি শহর। মোড়ে মোড়ে অর্ধেক খুলে নেওয়া প্যান্ডেল আর উৎসবের ফেলে যাওয়া স্মৃতিতে বিষাদময় পরিবেশের একচ্ছত্র বিরাজ। এমনই সকালে মর্মান্তিক কাণ্ড দক্ষিণ কলকাতার বালিগঞ্জে। কটূ গন্ধে উন্মোচিত বন্ধ ঘরের ‘রহস্য’।

সকাল থেকেই পচা গন্ধে খটকা লাগছিল বালিগঞ্জ থানা এলাকার চক্রবেড়িয়ে রোডের বাসিন্দাদের। বেলা বাড়তেই তা বাড়তে থাকায় সন্দেহ হয়। তাই তাঁরা খবর দেন বালিগঞ্জ থানায়। পুলিশ এসে ওই এলাকার একটি বাড়ির বন্ধ ঘর থেকে উদ্ধার করে এক মহিলার পচাগলা দেহ। জানা গিয়েছে, মৃতার নাম রমলা দাস(৬৭)।

দেহ উদ্ধারের পর পুলিশ সেটিকে ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, দিন দুয়েক আগে মৃত্যু হয়েছে ওই মহিলার। মৃত্যুর কারণ সম্ভবত শারীরিক অসুস্থতা। যে বাড়ি থেকে তার মৃত দেহটি উদ্ধার হয়েছে তার মালিক কর্মসূত্রে পুনেতে থাকেন। মহিলা সেখানে পরিচারিকার কাজ করতেন। গোটা ঘটনাটিতে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বালিগঞ্জ থানা।

এ দিকে, আজ সকালে তিলত্তমা থেকে আরও একটি মর্মান্তিক খবর সামনে আসে। বিদ্যাপতি সেতুতে দুই বাসের রেষারেষি হয়। যার জেরে প্রাণ হারান তিনজন।  দুর্ঘটনাস্থলে পৌঁছন পুলিশের উচ্চ-পদস্থ কর্তা তথা অ্যাডিশনাল সিপি ১ হরিকিশোর পুস্পকর।