Road Accident: বিদ্যাসাগর সেতুতে স্কুটিতে ধাক্কা বাসের, দুর্ঘটনায় মৃত ১

Vidyasagar Setu: তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওযা হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত ওই ব্যক্তির নাম সৌগত রায়চৌধুরী। বয়স ৩৫ বছর।

Road Accident: বিদ্যাসাগর সেতুতে স্কুটিতে ধাক্কা বাসের, দুর্ঘটনায় মৃত ১
পথ দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 11:25 PM

কলকাতা : ফের ভয়ঙ্কর পথ দুর্ঘটনা (Road Accident) কলকাতায়। বাসের ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির। বুধবার বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে বিদ্যাসাগর সেতুতে (Vidyasagar Setu)। এদিন বিকেলে একটি স্কুটিতে পিছন থেকে ধাক্কা মারে একটি বাস। স্কুটিটিতে দুইজন সওয়ারি ছিলেন। যিনি পিছনে বসেছিলেন, তিনি দুর্ঘটনায় গুরুতর জখম হন। রাস্তায় লুটিয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওযা হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত ওই ব্যক্তির নাম সৌগত রায়চৌধুরী। বয়স ৩৫ বছর। বাড়ি হাওড়ার সাঁকরাইলের দক্ষিণ পশ্চিম পাড়া এলাকায়। ঘাতক বাসটিকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। অভিযুক্ত বাস চালককেও পাকড়াও করা হয়েছে।

বুধবার বিকেল ৫ টা ৫০ মিনিট নাগাদ বিদ্যাসাগর সেতুর উপর দুর্ঘটনাটি ঘটে। হাওড়ার দিকে যাচ্ছিল একটি বাস। সেই সময় বাসটির সামনে সামনে একটি স্কুটিও যাচ্ছিল। স্কুটি চালাচ্ছিলেন বছর সাতাশের শেখ শেহজাদা। পিছনে বসেছিলেন বছর পয়ত্রিশের সৌগত রায়চোধুরী। অবনী মলের কাছে দুর্ঘটনাটি ঘটে। স্কুটিতে ধাক্কা মারে বাসটি। রাস্তায় ছিটকে পড়ে যান স্কুটির পিছনে বসে থাকা ওই ব্যক্তি। রক্তাক্ত। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। কিন্তু ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছিল। চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত হয়েছেন স্কুটির চালকও। তাঁকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

অভিযুক্ত বাসচালককে ইতিমধ্যেই পাকড়াও করেছে পুলিশ। ঘাতক বাসের চালকের নাম ওঙ্কার লাল। বয়স ৪২। জানা গিয়েছে ওই ব্যক্তির বাড়ি বিহারে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, সেই বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা। বিদ্যাসাগর সেতু শহরের অন্যতম ব্যস্ত একটি সেতু। সেখানে এমন দুর্ঘটনায় বেশ শোরগোল পড়ে গিয়েছে ঘটনার সময় আশপাশে থাকা অন্যান্য গাড়ির যাত্রীদের মধ্যে। ঘাতক গাড়িটিকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ।