Park Hotel: পার্ক হোটেলে পার্টি! এবার ৬ ম্যানেজারকে তলব

Park Hotel: ২৬ জুলাইয়ের মধ্যে হাজিরার নির্দেশ লালবাজারের।

Park Hotel: পার্ক হোটেলে পার্টি! এবার ৬ ম্যানেজারকে তলব
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 2:00 PM

কলকাতা: পার্ক হোটেলের ঘটনায় ৬ ম্যানেজারকে তলব। ২৬ জুলাইয়ের মধ্যে হাজিরার নির্দেশ লালবাজারের। কোভিড বিধি লঙ্ঘন করে দিনের পর দিন পার্ক হোটেলের ফ্লোরে চলত ডিজে পার্টি। চলত দেদার মদ্যপান থেকে শুরু করে মাদক সেবন। ঘটনায় ৩০ জনেরও বেশি লোককে গ্রেফতার করেছে পুলিশ।

পার্ক হোটেলে পার্টি ঘটনার তদন্তে নেমে পুলিশের হাতে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। তদন্তে জানা গিয়েছে, হোটেলের রুম ভাড়া করতেন এক-দু’জন। তারপর রাত বাড়লে রুমের বাইরে কোরিডরে ডিজে বাজিয়ে চলত পার্টি। গত কয়েকদিন ধরেই চলছিল এসব। অভিযোগও জমা পড়ছিল থানায়। শনিবার রাতেই পার্ক হোটেলে অভিযান চালায় পুলিশ। পার্টি চলাকালীন গ্রেফতার করা হয় ৩৭ জনকে।

এই ঘটনাকে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে পুলিশ। কীভাবে শহরের বুকেই এভাবে বিধিনিষেধকে উপেক্ষা করে পার্টি চলত, তা খতিয়ে দেখা হচ্ছে। এফআইআর-এ নাম রয়েছে হোটেল কর্তৃপক্ষের। তাঁদের ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে। হোটেলের সি সি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখছে আবগারি বিভাগ।

আবগারি বিভাগ তদন্ত করে দেখছে, মদ বাইরে থেকে আনা হয়, নাকি হোটেলই তা সরবরাহ করে? হোটেল কর্তৃপক্ষর দাবি, মদ এসেছিল বাইরে থেকে। পার্টিতে মদ ছাড়াও সরবরাহ করা হয়েছিল কি অন্য কোনও মাদক? আরও পড়ুন: থেঁতলে গিয়েছে মাথার একাংশ, পাশেই রক্তমাখা পাথর! রাতের কলকাতায় ফের স্টোনম্যান আতঙ্ক

COVID third Wave