থেঁতলে গিয়েছে মাথার একাংশ, পাশেই রক্তমাখা পাথর! রাতের কলকাতায় ফের স্টোনম্যান আতঙ্ক

B K Pal Avenue: বি কে পাল অ্যাভিনিউতে ফুটপাতের ধারেই খাবার দোকান চালাতেন ওমপ্রকাশ ও তাঁর বাবা।

থেঁতলে গিয়েছে মাথার একাংশ, পাশেই রক্তমাখা পাথর! রাতের কলকাতায় ফের স্টোনম্যান আতঙ্ক
কলকাতায় স্টোনম্যান আতঙ্ক
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 12:48 PM

কলকাতা: শহরে কি আবারও ফিরল স্টোনম্যান আতঙ্ক? কলকাতা বি কে পাল অ্যাভিনিউতে (B K Pal Avenue) রাস্তার ধার থেকে রক্তাক্ত অচৈতন্য যুবকের উদ্ধার হওয়া ঘটনা এই আতঙ্ককে নতুন করে মাথাচাড়া দিয়ে তুলল। ওই যুবকের কিছুটা দূরেই পড়ে ছিল রক্তমাখা পাথর। তাতেই সন্দেহ দানা বেঁধেছে তদন্তকারীদের মনে।

বি কে পাল অ্যাভিনিউতে ফুটপাতের ধারেই খাবার দোকান চালাতেন ওমপ্রকাশ ও তাঁর বাবা। দীর্ঘদিন ধরেই হোটেল চালাচ্ছিলেন তাঁরা। হোটেলের বাইরে একটি খাটিয়া পাতা ছিল। সেখানেই ঘুমোতেন ওমপ্রকাশ। তাঁর বাবা হোটেল থেকে কিছুটা দূরে থাকতেন। অনান্য দিনের মতো বুধবার রাতেও ওই খাটিয়াতেই ঘুমিয়ে পড়েন ওমপ্রকাশ।

ওমপ্রকাশের বাবার বয়ান অনুযায়ী, ভোর একটি আর্তনাদ শুনতে পান তিনি। ঘুম ভেঙে যায় তাঁর। ছেলের কাছে ছুটে আসেন। ওমপ্রকাশকে রাস্তার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। তাঁর চিত্কারেই তখন বাকিরা ছুটে আসেন। ওমপ্রকাশের মাথায় ভারী কিছু বস্তু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। মাথার কিছুটা অংশ থেঁতলে গিয়েছে।

যেখান থেকে ওমপ্রকাশকে উদ্ধার করা হয়, তার কিছুটা দূরেই পড়েছিল একটি ইট। তাতেও লেগে ছিল চাপ চাপ রক্ত। ওমপ্রকাশকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রথমে তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে এনআরএসে নিয়ে যাওয়া হয়।

তদন্তে নেমেছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ইট দিয়ে মাথা থেঁতলে খুন করার চেষ্টা করা হয়েছে ওমপ্রকাশকে। কিন্তু তার কারণ স্পষ্ট নয় ওমপ্রকাশের বাবার কাছে। ওমপ্রকাশের সঙ্গে কারোর কোনও বচসা ছিল কিনা, পুরনো কোনও শত্রুতার জেরেই এই হামলা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ওমপ্রকাশ কিছুটা সুস্থ হলে, তার সঙ্গে কথা বলবেন তদন্তকারীরা। আরও পড়ুন: চা কাকুর চায়ের দোকান, ‘চলে এসো’, ফেসবুকে খোলা নিমন্ত্রণ

COVID third Wave