‘আমি তো তৃণমূলেই ছিলাম, দলের হয়েই কাজ করেছি’, বিজেপি ছেড়ে ‘ঘর ওয়াপসি’র আশায় বুক বাঁধছেন সুনীল মণ্ডল

Sunil Mondal: সোমবার থেকেই সুনীল মণ্ডল তৃণমূল সাংসদদের সঙ্গে দিল্লিতে ওঠাবসা শুরু করেছেন বলে সূত্রের খবর।

'আমি তো তৃণমূলেই ছিলাম, দলের হয়েই কাজ করেছি', বিজেপি ছেড়ে 'ঘর ওয়াপসি'র আশায় বুক বাঁধছেন সুনীল মণ্ডল
তৃণমূল সাংসদের বাড়িতে দেড় ঘণ্টা বৈঠক শুভেন্দুর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 3:36 PM

কলকাতা: বিস্ফোরক দাবি তৃণমূল সাংসদ সুনীল মণ্ডলের। রাজ্য বিধানসভা ভোটের আগে শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন বর্ধমান পূর্বের এই সাংসদ। কিন্তু সম্প্রতি তাঁর ঘরে ফেরা নিয়ে জোর জল্পনা শুরু হয়। এরই মধ্যে সোমবার টিভি নাইন বাংলাকে সুনীল মণ্ডল জানালেন, তিনি তৃণমূলেই আছেন। দলের হয়েই কাজ করছেন।

এদিন সুনীল মণ্ডল বলেন, “আমি তৃণমূলেই আছি। আমি তো তৃণমূলের সঙ্গে চিরকালই ছিলাম। তৃণমূলের সঙ্গেই কাজ করছি।” শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরই সুনীল মণ্ডলও বিজেপিতে যান। এদিকে তৃণমূলের সাংসদ পদ থেকে ইস্তফা দেননি। এরপরই তাঁর সাংসদ পদ খারিজের দাবিতে লোকসভার অধ্যক্ষের কাছে একাধিকবার আবেদন জানান তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়রা। এরই মধ্যে সূত্রের খবর, সম্প্রতি দিল্লিতে মুকুল রায়ের বাড়িতে গিয়েছিলেন সুনীল। যা ঘিরে শুরু হয় জল্পনা। মুখ ঢেকে তাঁর বেরোনোর ছবি ক্যামেরাবন্দি হয়। শুরু হয় ঘর ওয়াপসির জল্পনা।

সোমবার থেকেই সুনীল মণ্ডল তৃণমূল সাংসদদের সঙ্গে দিল্লিতে ওঠাবসা শুরু করেছেন বলে সূত্রের খবর। তবে বিজেপি ছাড়ার কারণটা এখনও স্পষ্ট করছেন না সুনীল। বিধানসভা ভোটে বিজেপি ভাল ফল করতে না পারার পর থেকেই সুনীল মণ্ডল বিজেপির বিরুদ্ধে সুর ধরছিলেন। যদিও জেলা বিজেপি নেতৃত্ব বলছে, সুনীল মণ্ডল ক্ষমতার জন্য দল বদলেছেন। আবারও সে কারণেই পুরনো দলে ফিরতে চাইছেন। একই সঙ্গে বিজেপি নেতাদের অভিযোগ, সুনীল মণ্ডলদের মতো ‘ক্ষমতা লোভী’দের দেখেই তাঁদের ভোট দেননি সাধারণ মানুষ।

এ বিষয়ে বর্ধমান পূর্বের তৃণমূলে মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, “কারও দলে ফেরা ঠিক করবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁরা যেটা ঠিক করবেন সে সিদ্ধান্ত দলীয় কর্মীরাও মেনে নেবেন।” এ প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “এই যাতায়াত মানুষ দেখেছেন। উনি হয়ত ভেবেছিলেন কারও কারও বাড়ি গেলে প্রচারের শীর্ষে আসা যাবে। আজ বুঝতে পারছেন বাংলায় বিজেপির কোনও জায়গা নেই। বাংলার মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছেন। ওনার ওই আচরণ নির্বাচনোত্তর প্রত্যাশিত আচরণ।” আরও পড়ুন: দুর্নীতিতে অভিযুক্তের আইনজীবীর সঙ্গে হাইকোর্টের বিচারপতির দিল্লিতে সাক্ষাৎ, বিস্ফোরক দাবি শুভেন্দুর