Rajarhat Arrest: রাজারহাটে গৃহবধূ খুনের কিনারা, গ্রেফতার মুর্শিদাবাদ থেকে কাজে আসা ঠিকা শ্রমিক

Rajarhat Arrest: গত মাসের ২৯ তারিখ বুধবার রাজারহাট থানা এলাকার গাড়াগুড়ি এলাকায় ফাঁকা মাঠে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। সেই ঘটনায় তদন্ত নামে রাজারহাট থানার পুলিশ।

Rajarhat Arrest: রাজারহাটে  গৃহবধূ খুনের কিনারা, গ্রেফতার মুর্শিদাবাদ থেকে কাজে আসা ঠিকা শ্রমিক
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 4:34 PM

কলকাতা: রাজারহাটের গৃহবধূ খুনের কিনারা করল পুলিশ। ঘটনায় গ্রেফতার করা হয়েছে নুর মহম্মদ নামে এক ব্যক্তিকে। ২৯ তারিখ গাড়াগুড়ির বাসিন্দা এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তাঁকে খুনের অভিযোগ ধৃত নুর মহম্মদ নিউটাউন সাপুরজি সংলগ্ন একটি নির্মীয়মান কমপ্লেক্সে ঠিকাদারি কাজ করেন। ধৃতকে সোমবার বারাসত আদালতে পেশ করা হয়। ধৃতকে পুলিশ নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে।

গত মাসের ২৯ তারিখ বুধবার রাজারহাট থানা এলাকার গাড়াগুড়ি এলাকায় ফাঁকা মাঠে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। সেই ঘটনায় তদন্ত নামে রাজারহাট থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, এলাকায় জিজ্ঞাসা করে এক প্রত্যক্ষদর্শীর খোঁজ মেলে। পুলিশ সেই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে জানতে পারে ঘটনার আগের মুহূর্তে এক অচেনা ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখা যায় এলাকায়।

প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী একটি স্কেচ বানায় পুলিশ। এরপরই এলাকাবাসীদের ওই স্কেচটি দেখানো হয়। ওই ব্যক্তিকে শনাক্তকরণের চেষ্টা করতে থাকে পুলিশ। স্কেচ ধরে বিভিন্ন জায়গায় খোঁজ চালানোর পর পুলিশ এক ব্যক্তির সন্ধান পায়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, ধর্ষণের উদ্দেশ্যেই ওই মহিলাকে ফাঁকা এলাকায় নিয়ে গিয়েছিলেন তিনি। ওই মহিলা চিৎকার চেঁচামেচি শুরু করে দেওয়ায় তাঁকে শ্বাসরোধ করে খুন করেন তিনি।

মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন করেন বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। রক্তাক্ত দেহ ওই এলাকাতেই ফেলে পালিয়ে যান নুর মহম্মদ। তারপর থেকে পালিয়ে বেরাচ্ছিলেন তিনি।