Salt Lake Accident: বাসের ধাক্কায় মৃত্যু ভবঘুরে মহিলার, চাঞ্চল্য সল্টলেকে

Salt Lake Accident: বাসের ধাক্কায় মৃত্যু ভবঘুরে মহিলার, চাঞ্চল্য সল্টলেকে
সল্টলেকে পথ দুর্ঘটনায় মৃত্যু

Salt Lake Accident: অন্যদিকে, মঙ্গলবার দিনেদুপুরে ভিআইপি রোডের কলেজ মোড়ে বাস ভাঙচুরের অভিযোগ ওঠে চার রিক্সা চালকের বিরুদ্ধে। ঘটনায় আহত হন বাস চালক ও এক শিশু-সহ দুই যাত্রী।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 21, 2022 | 4:23 PM

কলকাতা: নিউটাউন ওয়েস্টিন সিগন্যালে পথ দুর্ঘটনা। মৃত্যু হল এক ভবঘুরে মহিলার। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে বিধাননগর হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ভবঘুরে মহিলা রাস্তা পার হওয়ার সময় একটি গাড়ি ধাক্কা মারে। ঘটনার তদন্তে ইকোপার্ক থানার পুলিশ। মঙ্গলবার দুপুরে ইকোপার্কের দিক থেকে একটি গাড়ি ওয়েস্টিন সিগন্যাল থেকে বাঁ দিকে টার্ন নিয়ে হজ হাউজের দিকে যাওয়ার সময় এক ভবঘুরে মহিলাকে ধাক্কা মারে। ওই মহিলা সে সময় রাস্তা পার হচ্ছিলেন। রক্তাক্ত অবস্থায় ছিটকে পড়েন তিনি। ইকোপার্ক থানায় খবর দিলে পুলিশ গিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে বিধান নগর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্তে ইকোপার্ক থানার পুলিশ।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে, মঙ্গলবার দিনেদুপুরে ভিআইপি রোডের কলেজ মোড়ে বাস ভাঙচুরের অভিযোগ ওঠে চার রিক্সা চালকের বিরুদ্ধে। ঘটনায় আহত হন বাস চালক ও এক শিশু-সহ দুই যাত্রী। অভিযুক্ত দুই রিক্সা চালককে গ্রেফতার বাগুইহাটি থানার পুলিশ। সূত্র মারফত খবর বাগুইআটি ৪৪ নম্বর বাসস্ট্যান্ডে বাথরুম করতে মানা করে প্রতিবাদ করেন বাস চালক এবং এক কন্ডাক্টর। এর পরে তাঁরা ওই স্থান থেকে চলে যান। দুপুর সওয়া একটা নাগাদ ওই বাস চালক যাত্রীবোঝাই বাস নিয়ে যখন হাওড়ার উদ্দেশ্যে রওনা দেয়। ঠিক সেই সময় ভিআইপি রোডের কলেজ মোড়ে ওই রিক্সাচালক চার জন বাসের ওপর আক্রমণ চালায় বলে অভিযোগ। বাঁশ, লোহার রড দিয়ে বাস ভাঙচুর করে দেওয়া হয়। পাশে থাকা এক শিশু-সহ দুজন যাত্রী অল্পবিস্তর আহত হন। আতঙ্কে বাকি যাত্রীরা নেমে যান। দুজনকে ধরে ফেলেন যাত্রীরা। তাঁদেরকে মারধর করে বাগুইআটি থানার পুলিশের হাতে তুলি দিয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA