সল্টলেক: গ্যাসের পাইপ গুঁজে মুখ ঢোকানো প্লাস্টিকে! বাবা-মায়ের মৃত্যু যন্ত্রণা উপলব্ধি করতেই এই পথ বাছলেন যুবক?

Salt Lake: সোমবার তাঁর দেহ উদ্ধার হয়। সল্টলেকের লাবনী স্টেট F 8/6 একটি ঘরে বাকি দুই বন্ধুর সঙ্গে ভাড়া থাকতেন তিনি।

সল্টলেক: গ্যাসের পাইপ গুঁজে মুখ ঢোকানো প্লাস্টিকে! বাবা-মায়ের মৃত্যু যন্ত্রণা উপলব্ধি করতেই এই পথ বাছলেন যুবক?
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 1:23 PM

কলকাতা: সল্টলেকের লাবণী স্টেট থেকে যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য। জানা যাচ্ছে, হায়দরবাদের ওই যুবক পি সামরিথ একটি বেসরকারি ব্যাঙ্কে কর্মরত ছিলেন। সোমবার লাবণী স্টেটের একটি ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধার হয় (Salt lake Mysterious Death Case)।

তদন্তে জানা গিয়েছে, ২০২০ সালে ৭ মে বিশাখাপত্তনমে গ্যাস লিকেজ দুর্ঘটনায় যুবকের বাবা মা দুজনের মৃত্যু হয়েছিল। সেই ঘটনার পর থেকে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সম্প্রতি হায়দরাবাদে তাঁর বৌদির মৃত্যু হয়। ঘটনার পর থেকে আরও মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।

সোমবার তাঁর দেহ উদ্ধার হয়। সল্টলেকের লাবনী স্টেট F 8/6 একটি ঘরে বাকি দুই বন্ধুর সঙ্গে ভাড়া থাকতেন তিনি। যুবকের বন্ধুদের বয়ান অনুযায়ী, বারবার ফোন করেও না ধরায়, তাঁরা বাড়ি ফিরে দেখেন ভেতর থেকে দরজা আটকানো। তাঁদের কাছে বিকল্প চাবি ছিল। দরজা খুলে তাঁরা দেখতে পান, একটি বড় প্লাস্টিকের মধ্যে মাথাটি ঢোকানো রয়েছে। গায়ে সেলোটেপ জড়ানো। খবর যায় উত্তর বিধান নগর থানায়।

পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় মুখের মধ্যে প্লাস্টিকের ব্যাগে ঢোকানো ছিল গ্যাসের পাইপ। তা ভালোভাবে সেলোটেপ দিয়ে গায়ের সঙ্গে প্যাঁচানো ছিল। পুলিশ প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, বেলুনের গ্যাস ব্যবহার করা হয়েছে।

যুবক নিজেই হিলিয়াম গ্যাস ব্যবহার করে আত্মহননের পথ বেছে নিয়েছেন নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে? তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পরিবারের তরফে এখনও অভিযোগ দায়ের হয়নি। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। আরও পড়ুন: ‘আমরা মায়ের কোনও চিকিৎসা করাতে পারছি না’, বৃদ্ধা পড়ে এসএসকেএমের মেঝেতে, হাউ হাউ করে কাঁদলেন মেয়ে

COVID third Wave