Sandip Ghosh: জিজ্ঞাসাবাদ থেকে রেহাই পেলেন না সন্দীপ ঘোষের বাবা-মা, ডেকে পাঠানো হল দিল্লি থেকে

Sandip Ghosh: এদিন সন্দীপ ঘোষের পৈতৃক বাড়িতে ন'পাড়ায় নিয়ে যাওয়া হয় চাবি বানানোর কর্মীকে। বেশ কিছুক্ষণ পর্যন্ত ঘরে প্রবেশ করতে পারেননি তাঁরা। পরে প্রবেশ করেন।

Sandip Ghosh: জিজ্ঞাসাবাদ থেকে রেহাই পেলেন না সন্দীপ ঘোষের বাবা-মা, ডেকে পাঠানো হল দিল্লি থেকে
সন্দীপImage Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 11:52 PM

কলকাতা: দুর্নীতি মামলায় সন্দীপ ঘোষ ঘনিষ্ঠ অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে সিবিআই দফতরে। তল্লাশি চালানো হয়েছে সন্দীপের একাধিক বাড়ি ও ফ্ল্যাটে। খোঁজ মিলেছে তাঁর বাংলোর। আর এবার সেই তদন্ত থেকে রেহাই পেলেন না আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষের বাবা-মা। দিল্লি থেকে নিয়ে আসা হল তাঁদের। বৃহস্পতিবার দিল্লি থেকে কলকাতা বিমানবন্দরে পৌঁছন তাঁরা।

এদিন চিনার পার্কে সন্দীপের পৈতৃক বাড়িতে তল্লাশি চালাতে যান তদন্তকারী আধিকারিকরা। পরে তাঁর বাবা ও মাকে সেখানেই জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্তের স্বার্থে এদিন দিল্লি থেকে কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছন সন্দীপ ঘোষের মা মলয়া ঘোষ ও সন্দীপ ঘোষের বাবা সত্যপ্রিয় ঘোষ। সন্দীপ ঘোষের বাবা সত্যপ্রিয় ঘোষকে জিজ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা।

এদিন সন্দীপ ঘোষের পৈতৃক বাড়িতে ন’পাড়ায় নিয়ে যাওয়া হয় চাবি বানানোর কর্মীকে। বেশ কিছুক্ষণ পর্যন্ত ঘরে প্রবেশ করতে পারেননি তাঁরা। পরে প্রবেশ করেন। প্রায় ১৩ ঘণ্টা তল্লাশি চালানোর পর ইডি আধিকারিকরা সেখান থেকে বেরিয়ে যান। এছাড়াও এই মামলায় একাধিক চিকিৎসককেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন সন্দীপ ঘোষ।

সন্দীপ ঘোষকে গ্রেফতার করার পর তাঁর বেলেঘাটার বাড়িতে, ক্যানিং-এর বাংলোতেও তল্লাশি চালানো হয়েছে।