Kolkata Metro: সবার অলক্ষ্যে মেট্রোর লাইনে নেমে গেল যুগল, পুলিশ দেখেই যুবতীকে একা ফেলে ছুট যুবকের, ময়দানে থমকে গেল পরিষেবা

Kolkata Metro: মেয়েটিকে লাইনে দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে ময়দান থেকে পার্ক স্ট্রিটের মাঝে থার্ড লাইনে বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হয়। ৯:১০ মিনিট থেকে ৯:৩২ মিনিট পর্যন্ত থার্ড লাইনে বিদ্যুৎ পরিষেবা বন্ধ থাকে। ফলে স্বাভাবিকভাবেই থমকে যায় মেট্রো পরিষেবা।

Kolkata Metro: সবার অলক্ষ্যে মেট্রোর লাইনে নেমে গেল যুগল, পুলিশ দেখেই যুবতীকে একা ফেলে ছুট যুবকের, ময়দানে থমকে গেল পরিষেবা
প্রতীকী ছবিImage Credit source: Meta AI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 11:23 PM

কলকাতা: সন্ধ্যার কিছু পরেই মেট্রোয় একেবারে অদ্ভূত ঘটনা। ময়দানে মেট্রোর লাইনে নেমে পড়ল যুগল। বেশ কিছুক্ষণের জন্য থমকে গেল মেট্রো পরিষেবা। শোভাবাজার স্টেশনে দাঁড়িয়ে গেল মেট্রো। প্রশ্নের মুখে মেট্রোর নিরাপত্তা ব্যবস্থা। সূত্রের খবর, ওই যুবক-যুবতী টিকিট কেটেছিলেন ময়দান স্টেশন থেকেই। তারপরই আচমকা লাইনে নেমে সোজা হাঁটতে থাকেন। ছেলেটি শহরের হলেও, মেয়েটি অন্যত্র থেকে এসেছেন বলে জানা যাচ্ছে। টিকিট কাটার পর আচমকাই ওই দু’জন প্লাটফর্ম থেকে সিঁড়ি দিয়ে লাইনে নেমে পড়েন। প্রথমেই তা দেখতে পান একজন মোটর ম্যান। যে মোটরম্যানটি ওই মেয়েটিকে দেখতে পান, তিনি তখন তাঁর গাড়ি অর্থাৎ মেট্রোটিকে নিয়ে কবি সুভাষের দিকে যাচ্ছিলেন। নজর এড়ায়নি আরপিএফেরও। দেখতে পেয়েই ছুটে আসেন আরপিএফের জওয়ানরা। তাঁদের দেখেই মেয়েটিকে ফেলে রেখে চম্পট দেয় ছেলেটি। শুরু হয় খোঁজ।

এরইমধ্যে মেয়েটিকে ধরে এনে পার্ক স্ট্রিট মেট্রো স্টেশনে রাখা হয়। মেয়েটি জওয়ানদের জানিয়েছেন, তিনি কখনওই মেট্রো চড়েননি। ওই ছেলেটিই তাঁকে মেট্রো চড়ানোর নাম করে নিয়ে এসেছিল। আচমকাই লাইনে নামিয়ে দেন। কিন্তু জওয়ানদের আসতে দেখে তাঁকে লাইনে রেখেই পালিয়ে যান। 

এদিকে মেয়েটিকে লাইনে দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে ময়দান থেকে পার্ক স্ট্রিটের মাঝে থার্ড লাইনে বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হয়। ৯:১০ মিনিট থেকে ৯:৩২ মিনিট পর্যন্ত থার্ড লাইনে বিদ্যুৎ পরিষেবা বন্ধ থাকে। ফলে স্বাভাবিকভাবেই থমকে যায় মেট্রো পরিষেবা। স্বাভাবিকভাবেই এই ঘটনায় মেট্রোর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করল। কীভাবে সবার নজর এড়িয়ে ওই দুজন লাইনে নেমে পড়ল সেই প্রশ্নও উঠছে।