Trains Cancelled: হাওড়া-বর্ধমান লাইনে বাতিল একাধিক লোকাল ট্রেন, ফের ভোগান্তি যাত্রীদের

Howrah - Bardhaman Local: শক্তিগড় এবং গাংপুর স্টেশনের মাঝখানে বৈদ্যুতিক কাজকর্ম এবং ট্রাফিকের কাজ চলবে আগামী ৩ জুলাই থেকে ৫ জুলাই পর্যন্ত।

Trains Cancelled: হাওড়া-বর্ধমান লাইনে বাতিল একাধিক লোকাল ট্রেন, ফের ভোগান্তি যাত্রীদের
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 8:13 PM

কলকাতা : ফের বাতিল হচ্ছে বেশ কয়েকটি লোকাল ট্রেন। আবার নাজেহাল হতে হবে যাত্রীদের। হাওড়া – বর্ধমান লাইনে শক্তিগড় এবং গাংপুর স্টেশনের মাঝখানে বৈদ্যুতিক কাজকর্ম এবং ট্রাফিকের কাজ চলবে আগামী ৩ জুলাই থেকে ৫ জুলাই পর্যন্ত। তিন থেকে ছয় ঘণ্টা পর্যন্ত কাজ চলতে পারে ওই দিনগুলিতে। সেই কারণে বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। একইসঙ্গে বেশ কিছু এক্সপ্রেস ট্রেনও অন্য রুট দিয়ে ঘুরিয়ে নিয়ে যাওয়া হবে। ৩ জুলাই বর্ধমান থেকে হাওড়াগামী দু’টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে (৩৭৮৩৪ এবং ৩৭৮৩৬)। ৩৭৮৩৪ বর্ধমান – হাওড়া লোকালটি বেলা ১১ টা ২২ মিনিটে বর্ধমান থেকে রওনা দেয় এবং ৩৭৮৩৬ বর্ধমান – হাওড়া লোকালটি দুপুর ১২ টা ২৫ মিনিটে বর্ধমান থেকে রওনা দেয়। ওই দিনেই ৩৭৮২৯ আপ হাওড়া – বর্ধমান লোকালটিও বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ৩৭৮২৯ আপ হাওড়া – বর্ধমান লোকালটি দুপুর সাড়ে ১২ টায় হাওড়া থেকে রওনা দেয়।

এর পাশাপাশি একটি ট্রেনের যাত্রাপথও কমিয়ে আনা হয়েছে। ৩৭৮২৫ হাওড়া – বর্ধমান লোকালটি সকাল ১০ টা ৫ মিনিটে হাওড়া থেকে রওনা দেয়। আগামী ৩ জুলাই ট্রেনটি হাওড়া থেকে নির্দিষ্ট সময়ে ছেড়ে বর্ধমানের বদলে মেমারি স্টেশন পর্যন্ত যাবে। তারপর মেমারি স্টেশন থেকে ডাউন হাওড়া লোকাল হয়ে রওনা দেবে দুপুর ১২ টা ৫১ মিনিটে। বেশ কয়েকটি ট্রেনের সময়সূচিও বদল করা হয়েছে শক্তিগড় ও গাংপুরের মাঝে রেল লাইনে কাজের জন্য। ৩৭৮৩৮ ডাউন বর্ধমান – হাওড়া লোকালটি প্রতিদিন দুপুর ১ টা ৪০ মিনিটে বর্ধমান থেকে রওনা দেয়। ৩ জুলাই ওই ট্রেনটি দুপুর ২ টোর সময় বর্ধমান থেকে রওনা দেবে। এরপর ৪ জুলাই এবং ৫ জুলাই দুপুর ২ টো ২০ মিনিটে বর্ধমান থেকে রওনা দেবে ট্রেনটি।

পাশাপাশি ৩ জুলাই ১৩০২৮ ডাউন কবিগুরু এক্সপ্রেস বর্ধমান থেকে ঘুরে কামারকুন্ডু দিয়ে ডানকুনি হয়ে হাওড়ায় পৌঁছাবে। ট্রেনটি ওই দিনে কামারকুন্ডু স্টেশনে থামবে। সাধারণ দিনে ট্রেনটি বর্ধমান থেকে ব্যান্ডেল হয়ে হাওড়ায় যায়।